bangla news

রান পেলেন সৌম্য, খুলনার বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৪:১৬:৩৪ পিএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

আল-আমিন হোসেন ও আব্দুর রাজ্জাকের তোপে গতকালই রাজশাহী বিভাগের হার অনেকটা নিশ্চিত হয়ে যায়। কেননা নিজেদের দ্বিতীয় ইনিংসে মাত্র ১৭০ রানে গুটিয়ে খুলনা বিভাগকে ১২৩ রানের টার্গেট দিতে পেরেছিল রাজশাহী। আর ম্যাচের চতুর্থ ও শেষ দিন ইমরুল, সৌম্য, মিঠুনদের ব্যাটে অনায়াসেই ৭ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে খুলনা।

প্রথম রাউন্ডে জয় না পেলেও, দ্বিতীয় রাউন্ডে ঠিকই জয় তুলে নিয়ে জাতীয় ক্রিকেট লিগের শক্তিশালী দল খুলনা। যেখানে রাজশাহী প্রথম ইনিংসে ২৬১ করলে, জবাবে ব্যাট করতে নামা খুলনা ৩০৯ রান করে। পরে রাজশাহী ১৭০ রানে গুটিয়ে গেলে তিন উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় খুলনা।

তৃতীয় দিন লক্ষ্যে খেলতে নেমে ১৫ রানে এক উইকেট হারিয়ে দিন শেষ করেছিল খুলনা। আর চতুর্থ দিন সৌম্য ও ইমরুল চালিয়ে ব্যাট করতে থাকেন। ইমরুল ২২ রানের ইনিংস খেলে বিদায় নিলেও, ৩১ বলে ৪টি চার মেরেছেন তিনি। পরে মোহাম্মদ মিঠুন ৩২ বলে ৫টি চারে ২৭ রানে আউট হন। তবে ৫৯ বলে ৫০ রান করা সৌম্য সরকার ৩টি চারের সঙ্গে ৩টি ছক্কাও মারেন।

রাজশাহী বোলারদের মধ্যে শফিউল ইসলাম, মোহোর শেখ ও সানজামুল ইসলাম একটি করে উইকেট পান।

রাজশাহীর প্রথম ইনিংসে ৯৭ রানে অপরাজিত থাকা নুরুল হাসান সোহান ম্যাচ সেরা হন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, অক্টোবর, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 16:16:34