ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নেই কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নেই কোহলি ছবি:সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম নিচ্ছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ভারতীয় সংবাদ মাধ্যম আইএএনএস সূত্রে জানা যায়, কোহলিকে এই সিরিজে বিশ্রাম দেওয়া হবে। আর তার পরিবর্তে দলের নেতৃত্বে থাকবেন রোহিত শর্মা।

চলতি বছরের মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওডিআই সিরিজ থেকে টানা খেলছেন বিরাট। বেশিরভাগ সিনিয়র ক্রিকেটারই বিশ্রাম পেয়েছেন।

কিন্তু কোহলি শেষ বিশ্রাম নিয়েছিলেন জানুয়ারিতে।  

সূত্র থেকে বলা হয়, ‘বিরাট কোহলি বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়াচ্ছে। সেই অস্ট্রেলিয়া সফর থেকে খেলছেন তিনি। এ বার তার বিশ্রাম দরকার। অস্ট্রেলিয়া সিরিজের পর আইপিএল, বিশ্বকাপ, ওয়েস্ট ইন্ডিজ সফর, আর এখন দক্ষিণ আফ্রিকা সিরিজ। '

এদিকে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম নিলেও বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে ফিরবেন বিরাট কোহলি। কেননা এই সিরিজের সঙ্গে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ জড়িত। সূত্র জানিয়েছেন, ‘টেস্ট সিরিজে ও দলে ফিরবে। '

তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটি শুরু হবে ৩ নভেম্বর। পরে ৭ ও ১০ নভেম্বর সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর টেস্ট সিরিজের দুটি ম্যাচ যথাক্রমে ১৪ ও ২২ নভেম্বর মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।