bangla news

শিগগিরই বিশ্বসেরা হবেন ভিনিসিয়াস: রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ১১:৪৪:০৮ এএম
ভিনিসিয়াস ও রোনালদিনহো: ছবি-সংগৃহীত

ভিনিসিয়াস ও রোনালদিনহো: ছবি-সংগৃহীত

ভিনিসিয়াস জুনিয়র যে প্রতিভাবান ফুটবলার তা নিয়ে সংশয় নেই কারও। ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহোও মনে করেন, দ্রুতই বিশ্বসেরা খেলোয়াড়দের একজন হিসেবে গণ্য হবেন এ ১৯ বছর বয়সী ফরোয়ার্ড।

সান্তিয়াগো বার্নাব্যুতে মাত্র দ্বিতীয় মৌসুম কাটছে ভিনিসিয়াসের। ব্রাজিলের ক্লাব ফ্লেমেঙ্গো ছেড়ে রিয়াল মাদ্রিদে এসেছেন তিনি। অবশ্য কোচ জিনেদিন জিদানের স্কোয়াডে এখনও নিয়মিত হতে পারেননি এই সেলেকাও ফরোয়ার্ড। তা সত্ত্বেও রোনালদিনহোর বিশ্বাস, ভবিষ্যতে ফুটবল বিশ্বের বড় নামগুলোর একটি হবেন ভিনিসিয়াস। 

দু’টি প্রীতি ম্যাচের প্রস্তুতিকালে কলম্বিয়ার রিপোর্টারদের বার্সেলোনার সাবেক প্লে-মেকার রোনালদিনহো বলেন, ‘সে (ভিনিসিয়াস) ইতোমধ্যে বিশ্বসেরা ক্লাবে খেলছে। আমি মনে করি সেখানে সে বিশ্বসেরাদের একজন হয় ওঠবে।’

ভিনিসিয়াস ছাড়াও রোনালদিনহো কথা বলেছেন লিওনেল মেসিকে নিয়ে। সাবেক কাতালান সতীর্থ সম্পর্কে তিনি বলেন, ‘আমি মনে করি, প্রত্যেকটি দলে তার (মেসি) মতো বৈশিষ্ট্যসম্পন্ন খেলোয়াড় থাকা গুরুত্বপূ্র্ণ যাতে আক্রমণভাগের খেলোয়াড়রা ভাল পাস পায়।’ 

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 11:44:08