bangla news

বোলিং পরামর্শক হিসেবে প্যাটেলকে নিয়োগ দিল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ১০:১৮:৪২ এএম
জিতেন প্যাটেল: ছবি-সংগৃহীত

জিতেন প্যাটেল: ছবি-সংগৃহীত

সাবেক নিউজিল্যান্ড ক্রিকেটার জিতেন প্যাটেলকে স্পিন-বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড। কিউইদের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ইংলিশদের সঙ্গে কাজ করবেন এই ওয়ার্কশায়ার অধিনায়ক। ওয়ার্কশায়ার ছাড়াও ওয়েলিংটনের হয়ে খেলছেন ৩৯ বছর বয়সী প্যাটেল।

ক্রিস সিলভারউড ইয়ন মরগান-জো রুটদের কোচ হিসেবে যোগ দেওয়ার পর তার কোচিং স্টাফে সর্বশেষ হিসেবে নিয়োগ পেলেন প্যাটেল। সাবেক এই কিউই স্পিনার পরামর্শক হিসেবে কাজ করবেন লেগ স্পিনার আদিল রশিদ এবং অভিষেকের অপেক্ষায় থাকা ম্যাট পারকিনসনের সঙ্গে। 

নতুন দায়িত্ব নেওয়ার পর প্যাটেল বলেন, ‘অবশ্যই এটি জটিল, আমি ওয়েলিংটনের চুক্তিবদ্ধ খেলোয়াড়। তবে ক্রিকেটের বাইরেও আরেকটি জীবন আছে। সুযোগটি এলো এবং আমি ওয়েলিংটন ক্রিকেটের সঙ্গে কথা বললাম, তারা আমার কাজের জন্য সায় দিয়েছে।’ 

প্যাটেল নিউজিল্যান্ডের হবে ২৪টি টেস্ট খেলেছেন। ২০১৪ সালে অবসরের পর তিনি কাউন্টি ক্রিকেটেই মনোনিবেশ করেন। এই বছর কাউন্টি চ্যাম্পিয়নশিপে ২৬.৭৫ গড়ে ৬৪ উইকেট নিয়েছেন তিনি।

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের পাঁচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি হবে ০১ নভেম্বর, ক্রাইস্টচার্চে। 

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 10:18:42