bangla news

চমক রেখে ভারত সফরের টি-টোয়েন্টি দল ঘোষণা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ৮:২৪:৪১ পিএম
.

.

ভারত সফরের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে বেশ চমক রাখা হয়েছে। দীর্ঘ সাড়ে তিন বছর পর জাতীয় দলে জায়গা পেয়েছেন পেসার আল আমিন। তার মতো দীর্ঘদিন পর দলে ডাক পেয়েছেন স্পিনার আরাফাত সানি।

জাতীয় লিগ ছাড়া আগের মৌসুমে প্রিমিয়ার লিগে বল হাতে ভালো করাতে জাতীয় দলে সুযোগ পেয়েছেন আরাফাত সানি ও আল আমিন।

এছাড়া সম্প্রতি আফগানিস্তান ও  জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে সুযোগ পাওয়া দুই তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও নাঈম শেখকে দলে রাখা হয়েছে। বিপ্লবের অভিষেক হলেও অভিষেকের অপেক্ষায় আছেন নাঈম ।

ইনজুরিতে আক্রান্ত সাইফউদ্দিনকেও রাখা হয়েছে টি-টোয়েন্টি দলে। এতে বোঝা যাচ্ছে আপাতত সার্জারির প্রয়োজন হচ্ছে না তার। অফ-ফর্মে থাকা সৌম্য সরকারকেও কন্ডিশন বিবেচনায় সুযোগ দিয়েছেন নির্বাচকরা।

আগামী ৩ নভেম্বর দিল্লিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ৭ নভেম্বর রাজকোটে দ্বিতীয়টি আর ১০ নভেম্বরে নাগপুরে হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

বাংলাদেশের টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, সাইফউদ্দিন, আল আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-17 20:24:41