ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিয়ার বাঁচাতে সবকিছু করতে চান সাইফউদ্দিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
ক্যারিয়ার বাঁচাতে সবকিছু করতে চান সাইফউদ্দিন ছবি:সংগৃহীত

বাংলাদেশ দলের অন্যতম ভরসার প্রতীক হয়ে দাঁড়িয়েছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। বিশ্বকাপে নিজের সেরাটুকু দিয়ে নির্বাচকদের আস্থা অর্জন করেছেন তিনি। কিন্তু ইনজুরির কারণে এখন নিজের সাথেই যুদ্ধ করতে হচ্ছে তাকে। বারবার একই ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে যাচ্ছেন।

বুধবার (১৬ অক্টোবর) সাংবাদিকদের জানান সার্জারি প্রয়োজন হলে তাতেও তিনি প্রস্তুত। সাইফউদ্দিন বলেন, ‘ক্যারিয়ার বাচাঁনোর জন্য যেকোনো কিছুই করতে হবে।

মাশরাফি ভাইয়ের কথাই বলি, অনেকগুলো সার্জারি নিয়েও খেলেছেন। আমার জন্য মাত্র শুরু এখন করলে কিছুটা কঠিন হবে। কিন্তু সব কিছু করতে রাজি আছি যতদিন ক্রিকেট খেলবো। এটাই আমার প্রফেশন। ’

তবে সার্জারি করলে হয়তো বোলিং অ্যাকশন পরিবর্তন করতে হতে পারে, যেটা একজন বোলারের জন্য কষ্টকর বিষয়। বোলিং অ্যাকশর পরিবর্তনের ব্যাপারে তিনি বলেন, ‘এটা বলাটা কিছুটা কঠিন। সার্জারি জন্য যদি বোলিং অ্যাকশন পরিবর্তন করতে হয় তবে সেটা হবে আমার লাইফের টার্নিং পয়েন্ট। হুট করে কিছু বলবো না। চিন্তা ভাবনা করে দেখি যেটা আমার জন্য ভালো হবে সেটাই করবো। ’

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।