ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পেস বোলারদের নিয়ে শঙ্কায় নির্বাচকরা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
পেস বোলারদের নিয়ে শঙ্কায় নির্বাচকরা ছবি: সংগৃহীত

বিদেশের মাটিতে সিরিজ খেলতে গেলেই বাংলাদেশের চিন্তার কারণ হয়ে দাঁড়ায় পেসারদের পারফরম্যান্স। বিশেষ করে টেস্ট ক্রিকেটে বেশ ভুগতে হয় টাইগারদের। বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও পেসারদের নিয়ে শঙ্কার কথা জানিয়েছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) মিরপুরে সাংবাদিকদের প্রধান নির্বাচক বলেন, ‘গত ছয় মাস ধরে আমরা পেস বোলারদের নিয়ে যথেষ্ট শঙ্কায় আছি। কারণ এখন এমন একটি অবস্থা দাঁড়িয়েছে যে অনেক খেলোয়াড় ইনজুরিতে।

 যদি এক থেকে দশ জনের একটি তালিকা করি তাহলে দেখা যাবে পাঁচজন খেলোয়াড়ই ইনজুরিতে পড়ে আছে। এইচপিতে অনেক তরুণ খেলোয়াড় আছে, তারাও ইনজুরিতে পড়েছে। এটি আমাকে যথেষ্ট ভোগাচ্ছে। ’
 
তবে এই অবস্থা থেকে বের হয়ে আসতে সময় লাগবে বলে মনে করেন নান্নু, ‘এখন কিছু খেলোয়াড় রিকোভার করেছে। আমাদের পেস বোলারদের নিয়ে সবসময় একটি প্রশ্ন আছে যে আমাদের ফিটনেস নেই। ফিটনেসটা না থাকলে আপনার দুই ইনিংস বল করা আসলেই অনেক কঠিন। এখন প্রথম শ্রেণির ক্রিকেট থেকে আমরা যেভাবে ফিটনেসের জন্য গুরুত্ব দিচ্ছি এক থেকে দুই বছরের মধ্যে এর ফলাফল তো অবশ্যই পাওয়া যাবে। ’
 
বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।