ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আবার মাঠে নামছেন শচীন-লারা-শেবাগ-মুরালিধরন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
আবার মাঠে নামছেন শচীন-লারা-শেবাগ-মুরালিধরন শচীন ও লারা: ছবি-সংগৃহীত

অবসর ভেঙে আবার যদি মাঠে নামতেন শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা, মুত্তিয়া মুরালিধরন, বীরেন্দ্রর শেবাগরা! এমন স্বপ্ন দেখা ক্রিকেট প্রেমী কম নেই বিশ্বে। অবশ্য সেই স্বপ্ন এবার বাস্তব হতে যাচ্ছে। পুনরায় মাঠে দেখা যাবে এসব ক্রিকেট কিংবদন্তিদের। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ দিয়ে ফের মাঠে নামছেন এই কিংবদন্তিরা। 

কেবল শচীন-লারা নয়, আরো অনেক অবসরে যাওয়া বিখ্যাত ক্রিকেটাররা রোড সেফটি নামের এই টি-টোয়েন্টি আসরে অংশগ্রহণ করবেন। যাদের মধ্যে আছেন জ্যাক ক্যালিস, শিবনারায়ণ চন্দরপল, ব্রেট লিও।

রোড সেফটি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি সিরিজের প্রথম মৌসুমটি হবে ২০২০ সালের ২ ফেব্রুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি, ভারতে। মোট পাঁচটি দল অংশগ্রহণ করবে এই টুর্নামেন্টে। দলগুলো হলো-ইন্ডিয়া লিজেন্ডস, অস্ট্রেলিয়া লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস, শ্রীলংকা লিজেন্ডস ও ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস।

এই টুর্নামেন্টে সর্বমোট ১১০ অবসরপ্রাপ্ত ক্রিকেটার অংগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন। ফ্র্যাঞ্জাইভিত্তিতে আয়োজিত এই টুর্নামেন্ট টি-টোয়েন্টিকে আরো বেশি জনপ্রিয় করবে বলে আশা করেন আয়োজকরা। বিসিসিআই ইতোমধ্যে এই টুর্নামেন্ট আয়োজনের অনুমতি দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
ইউবি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।