ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আমি ভারতের হৃদয় ভেঙে দিতে চাই: জামাল ভূঁইয়া

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
আমি ভারতের হৃদয় ভেঙে দিতে চাই: জামাল ভূঁইয়া জামাল ভূঁইয়া: ফাইল ফটো

কাতার বিশ্বকাপের বাছাইপর্বে নিজেদের চতুর্থ ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। সম্প্রতি পারফরম্যান্স বিচারে লাল-সবুজরা দারুণ ছন্দে রয়েছে। ভুটানকে দুই ম্যাচে হারিয়েছে দাপটের সঙ্গেই। কাতারের কাছে ২-০ গোলে হারলেও মাঠের পারফরম্যান্স ছিল দুর্দান্ত। বাংলাদেশের কোচ জেমি ডে তো বলেই দিয়েছেন দায়িত্ব নেওয়ার পর কাতারের বিপক্ষে সেরা খেলাটা খেলেছে জামাল ভূঁইয়ারা।

ভারতের বিপক্ষে ম্যাচের আগে বাংলাদেশ শিবিরে আত্মবিশ্বাসের কমতি নেই। অনুশীলনেও কোনো রকম ঘাটতি রাখেননি তারা।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অধিনায়ক জামাল ভূঁইয়াও বেশ আশাবাদী।

তিনি বলেন, ‘দুই দলের খেলোয়াড়রাই অধীর আগ্রহে নিয়ে ম্যাচটির জন্য অপেক্ষা করছে। এটা বড় একটা ম্যাচ। ভারতের বিরুদ্ধে তাদের সমর্থকের সামনে খেলতে মুখিয়ে আছি। আমি ভারতের হৃদয় ভেঙে দিতে চাই। আমাদের ওপর কোনো ধরনের চাপ নেই। চাপ সব ভারতের ওপর। নিজেদের মাঠে খেলবে ওরা। ’

ফুটবলারদের নিজেদের স্বাভাবিক খেলাটাই খেলতে বলেছেন অধিনায়ক। জামাল ভূঁইয়ার বলেন, ‘সতীর্থদের আমি শুধু বলতে চাই, মাঠে গিয়ে খেলাটা উপভোগ করো। এত দর্শকের সামনে তোমরা খেলার সুযোগ খুব কমই পাবে। শুধু মাঠে গিয়ে, মুহূর্তটা উপভোগ করো। ভারতের মতো ভালো একটি দলের বিপক্ষে জয় পেতে চাই। ’

ভারতের সল্টলেক স্টেডিয়ামে (বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গন) মঙ্গলবার (১৫ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।