bangla news

ঢাকায় খেলবেন মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৪ ৩:০৮:২০ পিএম
 মেসি-ছবি:সংগৃহীত

মেসি-ছবি:সংগৃহীত

ক্লাব ফুটবলে বিরতি দিয়ে ফুটবলাররা বর্তমানে জাতীয় দলের জার্সিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে নিষেধাজ্ঞার কারণে আর্জেন্টিনার হয়ে খেলা হচ্ছে না লিওনেল মেসির। কিন্তু কোচ লিওনেল স্কালোনি জানিয়ে দিয়েছেন আলবিসেলেস্তাদের পরবর্তী ম্যাচগুলোতে থাকবেন বার্সেলোনার অধিনায়ক। যেখানে আর্জেন্টিনার এশিয়া সফরে ঢাকায় একটি ম্যাচ খেলার কথা রয়েছে।

গত গ্রীষ্মে ব্রাজিলে অনুষ্ঠিত কোপা আমেরিকায় রেফারিদের সমালোচনা করায় কনমেবল কতৃক নিষিদ্ধ হন মেসি। ২ নভেম্বর তার নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে। আর আর্জেন্টিনা নভেম্বরেই এশিয়া সফরে দুটি ম্যাচ খেলবে।

স্কালোনি এ প্রসঙ্গে বলেন, ‘নিষেধাজ্ঞার কারণে মেসি এই ম্যাচটি খেলতে পারছে না। সার্জিও আগুয়েরোও পায়ের ইনজুরির কারণে নেই। তবে আমরা নিশ্চিত তারা দুজনেই পরের ম্যাচগুলোতে থাকবে।’

আগামী ১৪ অথবা ১৫ নভেম্বর সৌদি আরবের রিয়াদে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আর তিন দিন পরে বাংলাদেশের ঢাকায় প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচ খেলার কথা রয়েছে দলটির।

বাংলাদেশে আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার ব্যাপারে এরআগেই অবশ্য প্যারাগুয়ে ফুটবল নিজেদের অফিসিয়াল টুইটারে নিশ্চিত করেছে। এমনকি আর্জেন্টাইন গণমাধ্যমগুলোও এই খবর ছেপেছে। পরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনও (বাফুফে) এ ব্যাপারে ইতিবাচক সাড়া দেয়। যদিও মেসির খেলার ব্যাপারে বাফুফে এখনও কিছু জানায়নি।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-14 15:08:20