bangla news

নেইমারের ইনজুরি দুঃস্বপ্ন চলছেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৪ ১২:০৬:৪০ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

নেইমার আর ইনজুরি যেন সমর্থক শব্দ। কেউ কাউকে ছাড়ে না। ক্যারিয়ারের শুরু থেকে চোটের সঙ্গে সখ্যতা গড়ে তোলা এই তারকা স্ট্রাইকার সর্বশেষ জাতীয় দল ব্রাজিলের হয়ে খেলতে নেমে ফের ইনজুরিতে পড়েছেন।

সিঙ্গাপুরে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নাইজেরিয়ার মুখোমুখি হয়েছিল ব্রাজিল। কিন্তু ম্যাচের মাত্র ১২ মিনিটেই হ্যামিস্ট্রিংয়ের চোটে মাঠ ছাড়েন নেইমার। এর প্রভাব পড়ে ম্যাচেও। আফ্রিকান ঈগলদের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় সেলেকাওদের।

চোট জর্জরিত নেইমারের এবছরটা যাচ্ছে সবচয়ে বাজে। এ নিয়ে তিনবার ইনজুরিতে পড়া নেইমার গত জানুয়ারিতে ক্লাব প্যারিস সেন্ট জার্মেইর হয়ে খেলতে নেমে প্রথমবার ছিটকে যান। ৮৫ দিন তাকে মাঠের বাইরে থাকতে হয়। পরে জাতীয় দলের হয়ে এপ্রিলে প্রীতি ম্যাচে ফিরলেও ফের লিগামেন্টে ক্ষত হওয়ায় খেলতে পারেননি ঘরের মাঠের কোপা আমেরিকায়।

আগস্টে ক্লাবের হয়ে ফিরলেও ট্রান্সফার উইন্ডোর ঝামেলায় সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ের আগে আর মাঠে নামা হয়নি। নেইমার তার ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৬বার ইনজুরিতে পড়েছেন। যেখানে ২০১৯ সালেই তিনি চোটের কারণে ১৭৫ দিন মাঠের বাইরে ছিলেন।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-14 12:06:40