bangla news

ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৪ ৯:১৯:৪৬ এএম
ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ-ছবি:সংগৃহীত

ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ-ছবি:সংগৃহীত

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট হচ্ছেন দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। সোমবার (১৪ অক্টোবর) এই পদে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। আর এই দিনই মনোনয়ন পত্র জমা দেবেন তিনি। তবে ভারতীয় গণমাধ্যমগুলোর মতে শীর্ষ এই পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন ছাড়াই প্রেসিডেন্ট হবেন সৌরভ।

রোববার মুম্বাইয়ে বিসিসিআইয়ের অনানুষ্ঠানিক এক সভায় ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা দেশটির অন্যান্য রাজ্যের বোর্ডগুলোর সদস্যদের সঙ্গে আলোচনা করে সৌরভকে বোর্ড প্রেসিডেন্ট করার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে সৌরভের পাশাপাশি ভারতের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর ছেলে জয় শাহ হতে যাচ্ছেন বোর্ডের সেক্রেটারি। আর বিসিসিআইয়ের সাবেক সভাপতি অনুরাগ ঠাকুরের ছোট ভাই অরুণ ধুমাল হচ্ছেন নতুন কোষাধ্যক্ষ।

সৌরভ গাঙ্গুলি বর্তমানে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল-এর প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালন করছেন। আগামী ২৩ অক্টোবরের নির্বাচনে লড়বেন তিনি। তবে প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে ছিলেন বিসিসিআই ও কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক সময়ের অভিজ্ঞ প্রশাসক ব্রিজেস প্যাটেলও। কিন্তু ভাবা হচ্ছে সমঝোতার ভিত্তিতে তিনি সরে গেছেন। তিনি আইপিএলের নতুন চেয়ারম্যান হতে পারেন।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-14 09:19:46