bangla news

ক্রোয়েশিয়াকে রুখে দিল ওয়েলস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৪ ৮:১২:০৭ এএম
ক্রোয়েশিয়াকে রুখে দিল ওয়েলস

ক্রোয়েশিয়াকে রুখে দিল ওয়েলস

উয়েফা ইউরো ফুটবলের বাছাইপর্বে বর্তমান বিশ্বকাপ রানার্স-আপ ক্রোয়েশিয়াকে রুখে দিয়েছে ওয়েলস। ক্রোয়েশিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে গ্যারেথ বেলের দল।

রোববার (১৩ অক্টোবর) কার্ডিফ সিটি স্টেডিয়ামে ম্যাচের শুরুর দিকেই লিড নেয় ক্রোয়েশিয়া। নয় মিনিটে ব্রুনো পেটকোভিচের পাস থেকে ডান পায়ের শটে গোল করে ক্রোয়েটদের এগিয়ে দেন নিকোলা ভ্ল্যাসিক।

ম্যাচে সমতায় ফেরাতে মরিয়া হয়ে পড়ে ওয়েলস। সাফল্যের দেখা পায় প্রথমার্ধের শেষ দিকে। ইনজুরি সময়ে বেন ডেভিসের পাস থেকে ডি-বক্সের বাম দিক থেকে ডান পায়ের কোনাকুনি শটে বল জালে পাঠান গ্যারেথ বেল।

বিরতির পর দুই দলই বেশ কয়েকবার গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে ব্যর্থ হয়। ফলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় দু’দলকে।

এই ড্রয়ের ফলে ‘ই’ গ্রুপে ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে ক্রোয়েশিয়া। আর ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিযে সমীকরণের মারপ্যাঁচে ইউরোর মূলপর্বে খেলা আশা বাঁচিয়ে রেখেছে ওয়েলস।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
আরএআর/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-14 08:12:07