bangla news

ছিটকে গেলেন মহারাজ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৭:২১:১৬ পিএম
কাঁধে চোট পেয়েছেন মহারাজ: ছবি-সংগৃহীত

কাঁধে চোট পেয়েছেন মহারাজ: ছবি-সংগৃহীত

ভারতের বিপক্ষে পুনে টেস্টে হারলেও ব্যাট হাতে উজ্জ্বল ছিলেন কেশব মহারাজ। শেষ দিকে ভারনন ফিল্যান্ডারকে সঙ্গে নিয়ে দুই ইনিংসেই দক্ষিণ আফ্রিকার বিপর্যয় সামাল দিতে চেষ্টা করেছেন তিনি। তবে প্রোটিয়াদের জন্য দুঃসংবাদ হলো, সিরিজের শেষ ম্যাচ রাঁচি টেস্টে খেলতে পারবেন না মহারাজ। কাঁধে চোট পাওয়ায় ছিটকে গেছেন এই স্পিনার। মহারাজের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন বাঁ-হাতি স্পিনার জর্জ লিন্ডে।

পুনে টেস্টের দ্বিতীয় দিন ফিল্ডিংয়ের সময় চোট পান মহারাজ। তবে সেই চোট নিয়েই তিনি ম্যাচটি খেলে যান। চোটের পর এমআরআই করা হয় তার। অবশেষে রোববার (১৩ অক্টোবর) টিম ইন্ডিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ইনিংস ও ১৩৭ রানে হারের পর দক্ষিণ আফ্রিকা ক্রিকেট (এসসি) জানায়, ফিট না হওয়ায় শেষ টেস্টে খেলতে পারবেন না মহারাজ।

পুনে টেস্টে ভারতের প্রথম ইনিংসে ১ উইকেট নেন মহারাজ। প্রোটিয়ারা প্রথম ইনিংসে ১৬২ রানে ৮ উইকেট হারানোর পর ব্যাটিংয়ে নামেন তিনি। এরপর ফিল্যান্ডারের সঙ্গে ১০৯ রানের জুটি গড়ে দলকে এনে দেন ২৭৫ রানের সংগ্রহ। দ্বিতীয় ইনিংসে মহারাজের ব্যাট থেকে এসেছে ২২ রান। 

তিন ম্যাচ টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক ভারত। 

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 19:21:16