bangla news

শেষদিনে ইমরুলের ডাবল সেঞ্চুরি, ড্র করলো রংপুর-খুলনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৬:৫৯:৪৮ পিএম
ডাবল সেঞ্চুরি উদযাপন করছেন ইমরুল: ছবি-শোয়েব মিথুন

ডাবল সেঞ্চুরি উদযাপন করছেন ইমরুল: ছবি-শোয়েব মিথুন

এবারের জাতীয় লিগে প্রথম রাউন্ডের শেষ দিনটা রাঙিয়ে দিলো ইমরুল কায়েসের ব্যাট। আসরে প্রথম সেঞ্চুরি তো বটে, ডাবল সেঞ্চুরি পেয়েছেন খুলনা বিভাগের এই তারকা ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ২০২ রানে অপরাজিত ছিলেন তিনি। তবে রংপুর বিভাগ বনাম খুলনার ম্যাচটি শেষ হয়েছে ড্রয়ে।

রোববার (১৩ অক্টোবর) খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২৯ রানে অপরাজিত থেকে চারদিনের টেস্টের শেষ ও চতুর্থ দিন শুরু করেন ইমরুল। তার সঙ্গে ছিলেন সৌম্য সরকার। জাতীয় দলের এই দুই তারকা ব্যাটসম্যানের ৬৩ রানের জুটি ভাঙেন শুভাশিষ রয়। ৩৬ রানে ফেরেন সৌম্য। 

এরপর দলের বাকি সতীর্থরা বড় ইনিংস খেলতে না পারলেও দলকে রান পাহাড়ের দিকে নিয়ে চলেন ইমরুল। শেষ পযর্ন্ত ৩১৯ বলে ২০২ রানে অপরাজিত ছিলেন তিনি। তার মহাকাব্যিক ইনিংসটি সাজানো ছিল ১৯ চার ও ৬ ছক্কায়। খুলনা ৯ উইকেটে ৪৫৪ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে। 

রংপুরের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন সোহরাওয়ার্দী শুভ। রবিউল হকের শিকার ২টি। 

দিনের শেষদিকে নিজেদের দ্বিতীয় ইনিংসে কেবল ৯ ওভার ব্যাট করার সুযোগ পায় রংপুর। মাইশুকুর রহমানকে (৭) হারিয়ে স্কোরবোর্ডে ৩৩ রান করার পর ম্যাচ ড্র হয়। অধিনায়ক নাসির হোসেন ২৩ ও মাহমুদুল হাসান ১ রানে অপরাজিত ছিলেন। রংপুর বিভাগ প্রথম ইনিংসে করে ২২৭ রান। 

অনবদ্য ইনিংস খেলে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ইমরুল কায়েস। 

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
ইউবি  

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 18:59:48