bangla news

ড্র হলো চট্টগ্রাম-ঢাকা মেট্রো ম্যাচ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৪:৫৬:৫৮ পিএম
ম্যাচ শেষে হাত মেলাচ্ছেন তামিম ও রিয়াদ: ছবি-শোয়েব মিথুন

ম্যাচ শেষে হাত মেলাচ্ছেন তামিম ও রিয়াদ: ছবি-শোয়েব মিথুন

জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় টায়ারের প্রথম রাউন্ডের ঢাকা মেট্রো পলিস বনাম চট্টগ্রাম বিভাগের ম্যাচটি ড্র হয়েছে। মিরপুরে ম্যাচের শেষ দিনে চট্টগ্রাম ৫ উইকেটে ২২৭ রান তোলে। এর আগে ঢাকা মেট্রো প্রথম ইনিংসে ৩৫৪ রানে অলআউট হয়। চট্টগ্রাম প্রথম ইনিংসে অলআউট হয় ২৯০ রানে।

শেরে বাংলা স্টেডিয়ামে ৭ উইকেটে ৩৪৯ রান নিয়ে চতুর্থ ও শেষ দিনে প্রথম ইনিংসের খেলা শুরু করে ঢাকা মেট্রো। ৮২ রানে অপরাজিত থাকা শহিদুল এক রান যোগ করে দিনের শুরুতে দলীয় ৩৫২ রানের মাথায় আউট হন। ভাঙে তাদের ১৫১ রানের অষ্টম উইকেট জুটি।

ঢাকা মেট্রো বনাম চট্টগ্রাম বিভাগের মধ্যকার ম্যাচের দৃশ্য: ছবি-শোয়েব মিথুন এরপর ঢাকা মেট্রোর ইনিংস আর বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৩৫৪ রানে শেষ হয় তাদের প্রথম ইনিংস। ৮১ রানে অপরাজিত থাকা জাবিদ হোসেন সর্বোচ্চ ৮৫ রান করে শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হন। পায়ে আঘাত পাওয়া মার্শাল আইয়ুব মাঠে নামলেও ২১ রানে অপরাজিত ছিলেন। চট্টগ্রামের মিনহাজুল আবেদীন আফ্রিদি ৩টি, নোমান চৌধুরী ও মেহেদী হাসান ২টি এবং রনি চৌধুরী ও মাসুম খান ১টি করে উইকেট নেন।

৬৪ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ১০২ রান যোগ করেন তামিম ইকবাল ও পিনাক ঘোষ। পিনাক ৫৭ রান করে আউট হন। এরপর মুমিনুল হক (০), তামিম (৪৬) ও মাহিদুল ইসলাম অঙ্কন (০) দ্রুত বিদায় নেন।

পঞ্চম উইকেট জুটিতে ১১৫ রান যোগ করেন তাসামুল হক ও মাসুম খান। তাসামুল ৫৩ রান করে আউট হন। দলের রান তখন ২২৩। এরপর চট্টগ্রাম বিভাগ ৫ ‍উইকেটে ২২৭ রান তোলার পর খেলা শেষ হওয়ার এক ঘণ্টা আগেই দুই দলের ক্রিকেটাররা ড্র মেনে নেয়। মাসুম ৬১ রানে অপরাজিত থাকেন। ঢাকা মেট্রোর মাহমুদউল্লাহ ৩টি এবং আরাফাত সানি ও আল-আমিন ১টি করে উইকেট নেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 16:56:58