bangla news

সিপিএলে চ্যাম্পিয়ন সাকিবের দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৯:৪০:৩৫ এএম
শিরোপা উৎসবে মেতেছে বার্বাডোজ/ছবি: সংগৃহীত

শিরোপা উৎসবে মেতেছে বার্বাডোজ/ছবি: সংগৃহীত

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সকে হারিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে সাকিব আল হাসানের দল বার্বাডোজ ট্রাইডেন্টস। ২০১৪ সালের পর নিজেদের দ্বিতীয় শিরোপা জিতল দলটি।

শনিবার (১২ অক্টোবর) শুরুতে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে বার্বাডোজ। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৪৪ রানে থামে টুর্নামেন্টের টপ ফেভারিট তকমাধারী গায়ানা। ফলে ২৭ রানের জয় পায় বার্বাডোজ।

দলের সাফল্যের দিনে ব্যাট হাতে ১৫ বলে ১৫ রান করেছেন সাকিব। তাতে অবশ্য দলের বড় সংগ্রহ গড়তে কোনো অসুবিধা হয়নি। বরং জোনাথন কার্টারের ২৭ বলে ৪ চার ও ৪ ছক্কায় সাজানো দুর্দান্ত ফিফটি আর জনসন চার্লসের ৩৯ রানের ঝড়ো ইনিংসের সুবাদে বিশাল সংগ্রহ পায় দলটি।

এদিকে বল হাতেও সাকিব ছিলেন অনুজ্জ্বল। ২ ওভার বল করে ১৮ রান খরচ করে ছিলেন উইকেট শুন্য। তবে তার দলের রেইমন রেইফার হ্যারি গার্নি ও অ্যাশলে নার্স ছিলেন অনবদ্য। রেইফার ৪ উইকেট নিয়েছেন ৪ ওভারে ২৪ রান খরচে। বাকি দুজন ২টি করে উইকেট নিয়েছেন।

ব্যাট হাতে দুর্দান্ত ফিফটি হাঁকানো জোনাথন কার্টার নির্বাচিত হয়েছেন ম্যাচ সেরা। বল হাতে আসরের সর্বোচ্চ (২২) উইকেটের মালিক হেইডেন ওয়ালশ নির্বাচিত হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট সাকিব আল হাসান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 09:40:35