ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গ্রিজম্যানের চেয়ে লুকাসের প্রস্থান অধিক কষ্টের: সিমিওনে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
গ্রিজম্যানের চেয়ে লুকাসের প্রস্থান অধিক কষ্টের: সিমিওনে গ্রিজম্যানকে জড়িয়ে ধরেছেন সিমিওনে: ছবি-সংগৃহীত

চলতি মৌসুমের শুরুতেই বড় ধাক্কা সইতে হয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদকে। বিশ্বকাপ জয়ী দুই ফরাসি তারকা চলে গেছেন ওয়ান্দা মেত্রোপোলিতানো ছেড়ে। অ্যান্তনিও গ্রিজম্যান যোগ দিয়েছেন বার্সেলোনায় এবং লুকাস হার্নান্দেজ নতুন ঠিকানা বানান জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে। দুই ফ্রেঞ্চম্যানকে হারানোর কষ্টটা ঠিকই এখনো ক্ষত হয়ে আছে লস রোজিব্লাঙ্কোসদের কোচ দিয়েগো সিমিওনের মনে। 

তবে সিমিওনে ফরোয়ার্ড গ্রিজম্যানকে নয়, তার স্কোয়াডে বেশি মিস করেন ডিফেন্ডার হার্নান্দেজকে। বৃহস্পতিবার রাতে আর্জেন্টাইন কোচ এক স্প্যানিশ গণমাধ্যমকে বলেন, ‘লুকাসের (হার্নান্দেজ) চলে যাওয়া আমাদের বেশি আঘাত দিয়েছে, সে ছিল আমাদের একাডেমির বালক।

এই আঘাত গ্রিজম্যানের চেয়েও বেশি ছিল। ’ 

অ্যাথলেটিকোতে থাকাকালীন মেত্রোপোলিতানোর নায়ক ছিলেন গ্রিজম্যান। ২৮ বছর বয়সী ফরোয়ার্ডের সঙ্গে সু-সম্পর্ক ছিল কোচ সিমিওনের। অবশ্য শিষ্যকে হারালেও বর্তমানের কাতালান তারকার প্রশংসাই করেছেন সিমিওনে, ‘তার (গ্রিজম্যান) চলে যাওয়ার সময় আমি তার সঙ্গে কথা বলেছি। সে যেখানে যেতে চেয়েছিল সেখানেই গিয়েছে। সে খুব সরল ছেলে যে কখনো খুব বেশি কথা বলে না। সে খুব শান্ত এবং প্রফুল্ল মনের। আমার কোনো সন্দেহ নেই যে, সে সেখানে ভালভাবে শেষ করবে না। তবে এখন সবকিছু নির্ভর করছে ভালভার্দের হাতে(আরনেস্তো), আমার উপর নয়। ’ 

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।