bangla news

তাইজুল-শফিউলের দাপুটে বোলিংয়ে বিপাকে ঢাকা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৬:২৬:৫৬ পিএম
তাইজুল ইসলাম/ছবি: সংগৃহীত

তাইজুল ইসলাম/ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার (১০ অক্টোবর) থেকে শুরু হয়েছে জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের খেলা। নারায়ণগঞ্জের ফতুল্লায় টায়ার-১ এর ম্যাচে মুখোমুখি হয় ঢাকা বিভাগ ও রাজশাহী বিভাগ। বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে অধিপত্য দেখিয়েছেন রাজশাহীর দুই বোলার তাইজুল ইসলাম ও শফিউল ইসলাম।

খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হয়। এরপর খেলা শুরু হলে টসে হেরে ব্যাট করতে নেমে দলীয় ২৯ রানে আব্দুল মজিদের উইকেট হারায় ঢাকা। তাইজুলের ঘূর্ণিতে খেই হারিয়ে মজিদ ক্যাচ তুলে দেন ফরহাদ রেজার হাতে।
 
দ্বিতীয় উইকেটে ৮০ রান যোগ করেন রনি তালুকদার ও জয়রাজ শেখ। পরে অর্ধ-শতকের দেখা পান ‍রনি। জয়রাজ দলীয় ১০৯ রানের মাথায় আউট হওয়ার পরই ঘটে ঢাকার ব্যাটিং বিপর্যয়।
 
তাইজুল ইসালামের স্পিন ঘূর্ণি আর পেসার শফিউল ইসলামের গতির ঝড়ে ১৪৩ রান তুলতেই ৭ উইকেট হারিয়ে বসে ঢাকা। দলের হয়ে সর্বোচ্চ ৬৩ রান আসে রনির ব্যাট থেকে। এরপর বৃষ্টি বাগড়া ও আলো স্বল্পতার কারণে প্রথম দিনের খেলা সমাপ্তি ঘোষণা করা হয়। 

রাজশাহীর তাইজুল ২০.৫ ওভারে ৫৫ রান খরচে ৪টি ও শফিউল ১৭ ওভারে ৪০ রানে ৩টি উইকেট নেন।
 
বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 18:26:56