ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

মেসির মতো গুরুত্ব চান নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৪:৩৪:০৬ পিএম
নেইমার: ছবি-সংগৃহীত

নেইমার: ছবি-সংগৃহীত

রোনালদো-রোনালদিনহো পরবর্তী সময়ে ব্রাজিল দলের অপরিহার্য অংশ নেইমার। অনেক গুরুত্বপূর্ণ সময়ে ম্যাচ জিতিয়ে সেলেকাও সমর্থকদের নয়নের মণিতে পরিণত হয়েছেন তিনি। তার জন্য জাতীয় দল থেকে বাড়তি গুরুত্ব তিনি দাবি করতেই পারেন। বেশি কিছু নয়, সতীর্থদের কাছ থেকে একটু আলাদা আচরণই প্রত্যাশা করেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

জাতীয় দল থেকে নেইমার সম্মান আদায় করে নিয়েছেন কারণ গত এক দশক ধরে ব্রাজিল দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় তিনি। নিজেই এমন দাবি করেছেন ২৭ বছর বয়সী ফরোয়ার্ড। সতীর্থ ও দল থেকে একটু ভিন্ন আচরণ পাওয়ার ক্ষেত্রে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকা উদাহরণ টেনেছেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসির।

মেসি যেমন আর্জেন্টিনার জাতীয় দলে ভিন্ন মযার্দা পান তেমনটাই সেলেকাও সতীর্থদের কাছ থেকেও প্রত্যাশা করেন নেইমার। পিএসজি ফরোয়ার্ড এ ব্যাপারে গণমাধ্যমকে বলেন, ‘১০ বছর ধরে আমি জাতীয় দলের হয়ে খেলছি। আমি সবসময় গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড় এবং যারা পথ দেখায় তাদের একজন, আমি তা কখনো লুকাইনি এবং জাতীয় দলের হয়ে আমি সবসময় ভালো খেলেছি।’ 

নেইমার আরো বলেন, ‘যখন একজন খেলোয়াড় পারফরম্যান্স দেখায়, আলাদা আচরণ প্রত্যাশা করাটা তার জন্য খুব স্বাভাবিক। বার্সেলোনায় মেসি ভিন্ন আচরণ পায়। সে কি তা আরো হ্যান্ডসাম হওয়ার জন্য পায়? না, সে যা করে তার জন্যই পায। আমি এসব কেবল আমার জন্যই বলছি না, এই লেভেলে যারা পৌঁছেছে তাদের সবার জন্যই বলছি।’ 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সেনেগালের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচ দিয়ে জাতীয় দলের জার্সিতে ১০০তম ম্যাচের ঘরে পা রাখবেন নেইমার। এই পযর্ন্ত সেলেকাওদের হয়ে ৯৯ ম্যাচে ৬১ গোল করেছেন তিনি। আর মাত্র ১ গোল করলেই রোনালদোকে (৬২) ছুঁয়ে ফেলবেন তিনি। আর কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে যেতে তার চাই আর মাত্র ১৭ গোল।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
ইউবি/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 16:34:06