ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

ঘরের মাঠে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ১১:৫৭:৫৮ পিএম
ঘরের মাঠে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ পাকিস্তান

ঘরের মাঠে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ পাকিস্তান

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ঘরের মাঠে দাপুটে জয় পেলেও তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের সবকটিতেই হেরে হোয়াইটওয়াশ হল পাকিস্তান। শেষ ম্যাচে ১৩ রানের হারে এই পরিণতি হয় স্বাগতিকদের। 

লাহোরে বুধবার (০৯ অক্টোবর )  মুখোমুখি হয় দুদল।  যেখানে প্রথমে ব্যাট করা শ্রীলঙ্কা নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৪৭ রান করে।  জবাবে ব্যাট করতে নেমে পুরো ওভার খেললেও ৬ উইকেট হারিয়ে ১৩৪ রানের বেশি করতে পারেনি পাকিস্তান। 

১৪৮ রানে টার্গেটে ব্যাটিং করতে নেমে শুরুতেই ফখর জামানকে হারায় পাকিস্তান। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ৭৫ রান করে জয়ের সম্ভাবনা জাগান বাবর আজম ও হারিস সোহেল। কিন্তু শ্রীলঙ্কার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে আর পেরে ওঠেননি তারা। হারিস সর্বোচ্চ ৫০ বলে ৫২ করে বিদায় নেন। বাবরের ব্যাট থেকে আসে ২৭ রান। দলের হয়ে আর কেউই বলার মতো স্কোর করতে পারেননি। 

শ্রীলঙ্কান বোলারদের মধ্যে ওয়ানিন্দু হাসারাংা ৩টি ও লাহিরু কুমারা ২টি উইকেট পান। 

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওশাদা ফার্নান্দোর ঝড়ো হাফসেঞ্চুরিতে দেড়শর কাছাকাছি স্কোর করে শ্রীলঙ্কা। ৪৮ বলে ৮ চার ও ৩ ছক্কায় ৭৮ করে অপরাজিত থাকেন তিনি।

পাকিস্তান বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩ উইকেট পান মোহাম্মদ আমির। 

ম্যাচ ও সিরিজ সেরার পুসস্কার ওঠে ওয়ানিন্দুর হাতে। 

বাংলাদেশ সময়: ২৩৫৮  ঘ্ণ্টা, অক্টোবর ০৯,  ২০১৯
এমএমএস    

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 23:57:58