bangla news

প্রধান কোচের দায়িত্ব পেয়ে রোমাঞ্চিত আফতাব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৬:৩১:৫৮ পিএম
প্রধান কোচের দায়িত্ব পেয়ে রোমাঞ্চিত আফতাব-ছবি:সংগৃহীত

প্রধান কোচের দায়িত্ব পেয়ে রোমাঞ্চিত আফতাব-ছবি:সংগৃহীত

চলতি বছরের নভেম্বরের মাঝামাঝি সময়ে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে টি-টেন ক্রিকেট লিগের তৃতীয় আসর। প্রথমবারের মতো টুর্নামেন্টটিতে অংশ নিচ্ছে ‘বাংলা টাইগার্স’ নামের বাংলাদেশের একটি ফ্র্যাঞ্চাইজি। দলটির প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন বাংলাদেশের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ।

সবকিছু ঠিক থাকলে স্বল্প সময়ের কোচিং ক্যারিয়ারে কোনো বিদেশি লিগের এই প্রথমবার প্রধান কোচের দায়িত্ব পালন করবেন বাংলাদেশ ক্রিকেটের এক সময়ের এই মারকুটে ব্যাটসম্যান।

বুধবার (০৯ অক্টোবর) মিরপুরের একাডেমি মাঠে তিনি তার অনুভূতির কথা জানান। নতুন দায়িত্ব পেয়ে তাই দারুণ রোমাঞ্চিত তিনি। আফতাব বলেন, ‘এটা অবশ্যই বড় একটা ব্যাপার। অনেক রোমাঞ্চকর ব্যাপার আমার জন্য। আমি যেহেতু কোচিং শুরু করেছি তাই আমার জন্য অনেক বড় চ্যালেঞ্জ। এফএলসির ইয়াসিন চৌধুরীকে ধন্যবাদ জানাই যে এত বড় একটা সুযোগ আমাদের দেয়ার জন্য। আমি চেষ্টা করব ভালো কিছু করার।’

জাতীয় ক্রিকেট লিগে প্রথমবারের মতো চট্টগ্রাম বিভাগের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন আফতাব আহমেদ। এ নিয়ে তিনি বলেন, ‘প্রথমেই বিসিবিকে ধন্যবাদ জানাই এজন্য যে তারা আমাদের সাবেক ক্রিকেটার যারা ছিলেন তাদের মাঠে সুযোগ করে দেয়ার জন্য। এই বছর প্রথমবারের মতো চট্টগ্রামের হেড কোচ হিসেবে কাজ করবো, আমি অবশ্যই কিছুটা উত্তেজিত। শেষ ৮-১০ বছরে আমরা এক জায়গাতে আটকে আছি। প্রথম বছর এসে আমি হয়তো অনেক কিছু করতে পারব না।’

বৃহস্পতিবার (১০ অক্টোবর) শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসর। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় লিগে আফতাবের দল চট্টগ্রাম বিভাগের মুখোমুখি হবে ঢাকা মেট্রো। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
আরএআর/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 18:31:58