bangla news

সে সময় প্রস্তাব পেলেই বার্সা ছাড়তেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৯ ৫:৩৮:৫৫ পিএম
আরএসিওয়ানে দেওয়া এক সাক্ষাতকারে মেসি-ছবি:সংগৃহীত

আরএসিওয়ানে দেওয়া এক সাক্ষাতকারে মেসি-ছবি:সংগৃহীত

২০১৭ সালে কঠিন সময় পার করেছিলেন লিওনেল মেসি। কর ফাঁকির অভিযোগে তার বিরুদ্ধে স্পেনের আদালতে ২.৯৫ মিলিয়ন ইউরোর মামলা ঠুকে দেয় স্প্যানিশ সরকার। আর সেই সময়ই রাগে-ক্ষোভে ক্লাব বার্সেলোনা ছেড়ে দিতে চেয়েছিলেন মেসি। তবে কোনো ক্লাব থেকে প্রস্তাব না আসায় কাতালানদের দলেই থেকে যান।

পেশাদারি ফুটবলে এখন পর্যন্ত পুরো ক্যারিয়ারই বার্সাতে কাটিয়েছেন মেসি। এই ক্লাবে তিনি প্রতিষ্ঠিত হওয়ার পর তার ওপরই নির্ভর করে প্রতিটি মৌসুমে দল গড়ে স্প্যানিশ জায়ান্ট দলটি। তবে ২০১৭ সালে কঠিন সময়ই পার করেছিলেন।

আরএসিওয়ানে দেওয়া এক সাক্ষাতকারে মেসি বলেন, ‘সে সময়টাতে আমি বার্সা ছাড়তে চেয়েছিলাম। শুধু বার্সা না আমি স্পেনই ছাড়তে চেয়েছিলাম। আমার মনে হচ্ছিল, আমার প্রতি দুর্ব্যবহার হচ্ছে এবং আমি আর এখানে থাকতে চাই না। তবে আমি কখনোই অফিসিয়ালি কোনো ক্লাব থেকে প্রস্তাব পাইনি, কেননা সবাই জানতো আমার এখানেই থাকার ইচ্ছে।’

এই কর ফাঁকির মামলায় শেষ পর্যন্ত মেসিকে দুই লাখ ২৩ হাজার ইউরো জরিমানা দিয়ে রফা-দফা করতে হয়। মেসি যোগ করেন, ‘এটা আমার ও আমার পরিবারের জন্য খুবই খারাপ সময় ছিল। কারণ কি ঘটছে মানুষ এর বেশিরভাগই জানে না। তবে একটা ভালো খবর ছিল আমার সন্তানেরা তখন ছোট ছিল।’

মেসি বর্তমানে বার্সাতে নিজের ১৬তম মৌসুমে খেলছেন। যেখানে ২০০৩ সালের নভেম্বরে তার কাতালান জার্সিতে অভিষেক হয়েছিল। এখন পর্যন্ত ৬৯২ ম্যাচে ৬০৪টি গোল করেছেন।

এদিকে নিজের ভবিষ্যত সম্পর্কের মেসিকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘এখন আমার চিন্তা পরিবার নিয়ে এখানেই শেষ করবো।’

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-09 17:38:55