bangla news

জহির খানের জন্মদিনে হার্দিক পান্ডিয়ার এ কেমন শুভেচ্ছা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ৬:১০:২৩ পিএম
জহির খানের (ডানে) জন্মদিনে হার্দিক পান্ডিয়ার টুইট/ছবি: সংগৃহীত

জহির খানের (ডানে) জন্মদিনে হার্দিক পান্ডিয়ার টুইট/ছবি: সংগৃহীত

আবারও নেতিবাচক কারণে শিরোনাম হলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এবার বয়স ও অভিজ্ঞতায় সিনিয়র এবং সাবেক ভারতীয় পেসার জহির খানের জন্মদিনে ‘ধৃষ্টতাপূর্ণ’ টুইট করেছেন তিনি। তার এমন আচরণে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

গত সোমবার (৭ অক্টোবর) ছিল জহির খানের ৪১তম জন্মদিন। স্বাভাবিকভাবেই এই কিংবদন্তিতুল্য সাবেক পেসারকে সামাজিক যোগযোগমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করেছে ভারতের ক্রিকেটাঙ্গন। কিন্তু এতসব শুভেচ্ছার মাঝে হার্দিক পান্ডিয়ার টুইট সবার নজর কেড়েছে। তবে এই ‘নজর কাড়া’ অবশ্যই নেতিবাচক অর্থে। 

‘শুভ জন্মদিন জ্যাক (জহির খান)... আশা করি তুমিও আমার মতো এখানে ছক্কা হাঁকাতে পারবে,' নিজের টুইটে এই কথা লিখে নিচে একটি ভিডিও পোস্ট করেছেন পান্ডিয়া। ঘরোয়া ক্রিকেটের এক ম্যাচে জহির খানের বলে ছক্কা হাঁকিয়েছিলেন পান্ডিয়া। ওই মুহূর্তের ভিডিও ফুটেজটুকুই তিনি টুইটে শেয়ার করেছেন। 

পান্ডিয়ার এমন অদ্ভুত টুইটের জবাবে ক্ষোভ প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেটভক্তরা। তাদের মতে, সাবেক ভারতীয় ও মুম্বাই ইন্ডিয়ান্স তারকা, যার ঝুলিতে আছে সব ফরম্যাট মিলিয়ে ভারতের জার্সিতে ৬১০টি উইকেট, তার প্রতি ‘অসম্মান’ প্রদর্শন করেছেন পান্ডিয়া।

জহির খান নামের একজন টুইটারে লিখেছেন, ‘ধন্যবাদ মি. নোবডি। এটাই তোমার ২০ সেকেন্ডের জনপ্রিয়তা।’

রবিন ঘোষ নামের একজন লিখেছেন, অহংকার তোকে ডোবাবে পান্ডিয়া ভাই...বোকা নয়, নম্র হও।’

দিপেনশু রাথৌর লিখেছেন, ‘দ্রুত সুস্থ হও ভাই। আশা করি তারা তোমার ব্রেনও ঠিক করে দেবে। শিগগিরই দেখা হবে।’

অমিত নামের একজন লিখেছেন, ‘আশা করি তুমি টক শোর বাইরেও ভালো পারফর্ম করতে শুরু করবে এবং তার (জহির) মতো ভারতের জন্য বিশ্বকাপ জিতে আনবে।’

ইনজুরির কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে আপাতত বিশ্রামে আছেন পান্ডিয়া। কিছুদিন আগে লন্ডনে অস্ত্রোপাচার করা হয়েছে তার। ফলে প্রায় ৫ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। আর এজন্য ঘরের মাটিতে বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না তিনি।

হার্দিক পান্ডিয়ার শেয়ার করা ভিডিওটি দেখুন এখানে

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 18:10:23