bangla news

নেচে দেখালেন ম্যারাডোনা (ভিডিও) 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ৩:১০:০৬ পিএম
নাচছেন ম্যারাডোনা: ছবি-সংগৃহীত

নাচছেন ম্যারাডোনা: ছবি-সংগৃহীত

দিয়েগো ম্যারাডোনার জীবনটাই যেন এমন। সবসময় হাসি-আনন্দ ও বিতর্কে ভরপুর। তেমন স্বতঃস্ফূর্ত জীবনের ছবি আরেকবার ফুটে ওঠল জিমনেসিয়া দে লা প্লাতার ড্রেসিংরুমে। 

কোচিংয়ে মেক্সিকো অধ্যায় ছেড়ে ২০১০ সালের পর পুনরায় আর্জেন্টিনা ফিরেছেন ম্যারাডোনা। দায়িত্ব নিয়েছেন স্বদেশি ক্লাব জিমনেশিয়ার। তার অধীনে চলতি মৌসুমে প্রথম জয় পেয়েছে ক্লাবটি। গোদোই ক্রুজকে হারিয়েছে ৪-২ ব্যবধানে। আর তাতেই বাঁধভাঙা উল্লাসে মেতেছেন ছিয়াশির মহানায়ক। ড্রেসিংরুমে শিষ্যদের সামনে নেচে প্রথম জয় উদযাপন করেছেন। শিষ্যরাও এতে বেজায় মজা পেয়েছেন।

অবশ্য ম্যারাডোনার অধীনে জিমনেশিয়া যেভাবে এগোচ্ছে, আগামী মৌসুমেই হয়তো অবনমন হতে পারে তাদের। আর্জেন্টিনার শীর্ষ লিগ সুপারলিগার ২৪ দলের তালিকায় একেবারে তলানিতে আছে জিমনেশিয়া ও গোদোই ক্রুজ। 

৯ ম্যাচে ১ জয়, ১ ড্র ও ৭ পরাজয়ে ৪ পয়েন্ট নিয়ে ২৩তম স্থানে ম্যারাডোনার জিমনেশিয়া। সমান ম্যাচে ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে ২৪তম স্থানে ক্রুজ। 

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 15:10:06