bangla news

সাড়ে তিন বছর পর অজি টি-টোয়েন্টি দলে স্মিথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ১১:২৮:০৩ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ঘরের মাঠে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে প্রস্তুতি শুরু করে দিয়েছে অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কা ও পাকিস্তানকে আমন্ত্রণ জানিয়ে ইতোমধ্যে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে দলটি। তিন ম্যাচ করে এই সিরিজগুলোর জন্য ঘোষিত দলে দীর্ঘ সাড়ে তিন বছর পর ফিরেছেন স্টিভেন স্মিথ।

এছাড়া প্রায় দেড় বছর পর সংক্ষিপ্ত ফরম্যাটের এই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেলেন ডেভিড ওয়ার্নার। তবে বাদ দেওয়া হয়েছে শেষ ওয়ানডে বিশ্বকাপে বাজে খেলা অলরাউন্ডার মার্কাস স্টোইনিসকে। সেইসঙ্গে অজিদের সর্বশেষ টি-টোয়েন্টি দলের সাতজনকে রেখে বাকি সবাইকেই বাদ দিয়েছেন নির্বাচকরা।

দলে সুযোগ হয়েছে অ্যাশটন অ্যাগার, অ্যাডাম জাম্পা ও বিলি স্ট্যানলেকের। দলনেতা অ্যারন ফিঞ্চের পাশাপাশি সহ-অধিনায়কের পদটি একসঙ্গে পালন করবেন অ্যালেক্স ক্যারি ও প্যাট কামিন্স।

অ্যাডিলেডে ২৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দিয়ে এই সিরিজ শুরু হবে। পরে ৩০ অক্টোবর ব্রিসবেন ও এক নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে লঙ্কানদের বিপক্ষে বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আর ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় ও ৮ নভেম্বর পার্থে তৃতীয় ম্যাচ হবে।

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এমএমএস
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 11:28:03