bangla news

নভেম্বরে বাংলাদেশে আসছে মেসির আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ১০:৩৫:৪৫ এএম
সর্বশেষ ২০১১ সালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ারের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা। ছবি:সংগৃহীত

সর্বশেষ ২০১১ সালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ারের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা। ছবি:সংগৃহীত

দীর্ঘ ৮ বছর পর ফের বাংলাদেশের মাটিতে খেলতে আসছে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। প্যারাগুয়ের বিপক্ষে প্রীতি এই ম্যাচে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন দলের সেরা তারকা লিওনেল মেসিও। এমনটি জানিয়েছে, আর্জেন্টিনা ভিত্তিক সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তা। প্যারাগুয়ের অফিসিয়াল টুইটার পেজ থেকেও নিশ্চিত করা হয়েছে খবরটি।

গত কোপা আমেরিকায় রেফারির সমালোচনা করে জাতীয় দলের ফুটবল থেকে তিন মাসের নিষেধাজ্ঞা পান মেসি। তবে আসছে নভেম্বরে আলবিসেলেস্তাদের এশিয়া সফরে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও প্যারাগুয়ের বিপক্ষে ফিরছেন বার্সেলোনা তারকা।

আগামী মাসে প্রতিবেশী দুই দেশের বিপক্ষে লড়াইয়ের আগে অবশ্য ইউরোপ সফর করবে লিওনেল স্কালোনির শিষ্যরা। ১০ অক্টোবর জার্মানির বিপক্ষে লড়ার তিন দিন পর ইকুয়েডরের মুখোমুখি হবে তারা। পরে এশিয়া সফরে যাবে।

সৌদি আরবে ১৫ নভেম্বর ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। তিন দিন পর ১৮ নভেম্বর ঢাকায় প্যারাগুয়ের মুখোমুখি হবে আকাশি-নীল জার্সিধারিরা। সর্বশেষ ২০১১ সালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ারের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছিল আর্জেন্টিনা।

এদিকে প্যারাগুয়ের সেই টুইটে আর্জেন্টিনা ছাড়াও ঢাকায় আরও একটি প্রীতি ম্যাচে খেলার কথা বলা হয়েছে। ১৫ নভেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে প্যারাগুয়ে।

এ প্রসঙ্গে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারাণ সম্পাদক আবু নাঈম সোহাগের সঙ্গে বাংলানিউজ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এটা নিয়ে প্রাথমিকভাবে কথা হয়েছে। তবে আর্থিক ব্যাপার রয়েছে। আগামী দুই সপ্তাহের মধ্যে বিষয়টি চূড়ান্ত হবে।’

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এমএমএস 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 10:35:45