bangla news

শ্রীলঙ্কার কাছে টি-টোয়েন্টি সিরিজ হারলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৮ ১:২৫:৪৫ এএম
টি-টোয়েন্টি সিরিজ জিতে নিলো শ্রীলঙ্কা। ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি সিরিজ জিতে নিলো শ্রীলঙ্কা। ছবি: সংগৃহীত

লাহোরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয় নিশ্চিত করেছে সফরকারী শ্রীলঙ্কা। স্বাগতিকদের ৩৫ রানে হারিয়েছে লঙ্কানরা।

গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ভানুকা রাজাপাকসা’র অর্ধশতকে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮২ রান করে শ্রীলঙ্কা। জবাবে ব্যাট করত নেমে ১৪৭ রানে অলআউট হয় পাকিস্তান।

১৮৩ রানে টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই লঙ্কানদের নিয়ন্ত্রিত বোলিংয়ে সুবিধা করতে পারেনি স্বাগতিক ব্যাটসম্যানরা। ইমাদ ওয়াসিম ছাড়া কোনো ব্যাটসম্যানই লড়াই করতে পারেনি। সর্বোচ্চ ৪৭ রান আসে তার ব্যাট থেকে। এছাড়া আসিফ আলী ২৯ ও সরফরাজ আহমেদ ২৬ রান করেন।

১৯ ওভারে ১৪৭ রানে শেষ হয় পাকিস্তানের ইনিংস। শ্রীলঙ্কার নুয়ান প্রদীপ ৪টি, হাসারাঙ্গা ডি সিলভা ৩টি, ইসুরু উদানা ২টি এবং কুসান রাজিথা ১টি উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে রাজাপাকসা’র ব্যাটিং দৃঢ়তায় ৬ উইকেটে ১৮২ রানের বড় সংগ্রহ পায় শ্রীলঙ্কা। রাজাপাকসা ৪৮ বলে ৭৭ রান করেন। শিহান জয়সুরিয়ার ব্যাট থেকে আসে ৩৪ রান। পাকিস্তানের ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ ও শাদাব খান ১টি করে উইকেট নেন।

শ্রীলঙ্কার রাজাপাকসা হয়েছেন ম্যাচ সেরা। আগামী ৯ অক্টোবর একই ভেন্যুতে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
আরএআর/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   পাকিস্তান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-08 01:25:45