ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লোকমান ভূঁইয়ার বিষয়ে সিদ্ধান্ত হবে বোর্ড সভায়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৯
লোকমান ভূঁইয়ার বিষয়ে সিদ্ধান্ত হবে বোর্ড সভায় লোকমান হোসেন ভূঁইয়াকে কারাগারে নিয়ে যাচ্ছে পুলিশ: ছবি-সংগৃহীত

ক্যাসিনো ইস্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মোহামেডোন ক্রিকেট ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া র‌্যাবের হাতে গ্রেফতারের পর এখন কারাগারে বন্দী রয়েছেন। তবে বিতর্কিত ইস্যুতে ক্রিকেট বোর্ড তার ব্যাপারে কী সিদ্ধান্ত নেবে সেটাই এখন দেখার বিষয়।

বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন লোকমানের বিষয়ে সংবাদ মাধ্যমে ইতোমধ্যে নিজের অবস্থানের কথা জানিয়েছিলেন। সোমবার (০৭ অক্টোবর) মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুসও একই কথা বলেন।

তিনি বলেন, ‘বোর্ড সভাপতি কিছুদিন আগেই আপনাদের বিষয়টি পরিষ্কার করে দিয়েছেন। তিনি (লোকমান) যদি দোষী প্রমাণিত হোন তাহলে বোর্ড থেকে ব্যবস্থা নেওয়া হবে। আমরা অপেক্ষায় আছি। আর সিদ্ধান্ত নিতে হলে এটা বোর্ড সভায় আলোচনা করতে হবে। পরবর্তী বোর্ড সভায় এটা নিয়ে আমরা আলাপ করতে পারি। ’

বর্তমানে লোকমান বিসিবি’র ফ্যাসিলিটিজ ম্যানেজমেন্ট বিভাগের প্রধান হিসেবে আছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান হিসেবে আছেন আম্পায়ার্স কমিটিতেও। বোর্ড সভা কবে হবে তা এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।