ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও বিপ টেস্টে ফেল আশরাফুল-নাসিররা, উত্তীর্ণ ইমরুল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৯
আবারও বিপ টেস্টে ফেল আশরাফুল-নাসিররা, উত্তীর্ণ ইমরুল ছবি: শোয়েব মিথুন

জাতীয় ক্রিকেট লিগ শুরু হতে আর বেশি দিন বাকি নেই। ইতোমধ্যে শেষ হয়েছে ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষা। যারা পাশ করেছেন তারা প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। আর যারা পাশ করতে পারেননি তারা পরীক্ষায় অংশ নিয়েছেন দ্বিতীয়বারের মতো।

রোববার (০৬ অক্টোবর) দ্বিতীয়বার বিপ টেস্ট দিয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার। এই পরীক্ষায় জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস ও বাদ পড়া পেসার আল আমিন বিপ টেস্টের বেঞ্চমার্কের ১১ পয়েন্ট তুলে পাস করেছেন।

যদিও ইমরুল প্রথমবার অংশ নিয়েই পাশ করলেন। ছেলের অসুস্থতার কারণে তিনি প্রথম দফায় বিপ টেস্ট দিতে পারেননি।

এদিকে দ্বিতীয়বার বিপ টেস্ট দিয়েও পাশ করতে পারেননি অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও আব্দুর রাজ্জাক। এছাড়া নাসির হোসেনও বিপ টেস্টে পাশ করতে পারেননি। তবে প্রথমবারের চেয়ে দ্বিতীয়বারে সবারই উন্নতি হয়েছে। তাই জাতীয় লিগ খেলতে এই তিন অভিজ্ঞকে অপেক্ষা করতে হবে নির্বাচকদের অনুমতির।

সোমবার (০৭ অক্টোবর) এক সভায় তাদের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বাংলানিউজকে প্রধান নির্বাচক হাবিবুল বাশার সুমন বিপ টেস্ট নিয়ে সন্তুষ্টির কথা জানিয়েছেন। প্রধান নির্বাচক বলেন, ‘আমরা সবার বিপ টেস্টের রেজাল্ট হাতে পেয়েছি। রেজাল্টে আমরা বেশ সন্তুষ্ট। সবাই আগের থেকে বেশি উন্নতি করেছে। গড়ে সবার ফলাফলই সন্তোষজনক। আশরাফুল, রাজ্জাক যারা পাশ করতে পারেনি তাদেরটা নিয়ে চিন্তা করবো। তারা তো অনেক দিন ধরে খেলছে। তবে তারা বেঞ্চমার্কের কাছাকাছি গিয়েছে। আগামীকালই সবকিছু জানাবো আমরা। ’

আগামী ১০ অক্টোবর থেকে মাঠে গড়াবে জাতীয় ক্রিকেট লিগের ২০১৯-২০ মৌসুমের খেলা।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।