ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ইকার্দি-নেইমারের গোলে পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৯
ইকার্দি-নেইমারের গোলে পিএসজির বড় জয় ছবি:সংগৃহীত

মাউরো ইকার্দি ও নেইমারদের গোলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে অঁজিকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে পিএসজি। এরই সঙ্গে লিগে শীর্ষস্থান মজবুত করেছে টমাস টুখেলের দল। দলের হয়ে অন্য দুই গোলদাতা হলেন পাবলো সারাবিয়া ও ইদ্রিসা গেয়ি।

১৩তম মিনিটে পিএসজিকে লিড এনে দেন সারাবিয়া। আন্দের এররেরার পাসে বল ডিফেন্ডারদের কাটিয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে গোলটি করেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

৩৭তম মিনিটে পিএসজির ব্যবধান বাড়ান ইকার্দি। নেইমারের পাসে কাটব্যাক করে বল পাঠান সারাবিয়া। আর সেখান থেকেই প্রথম ছোঁয়ায় জোরালো শটে বল ঠিকানায় পাঠান ইকার্দি। গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে আর্জেন্টাইন ফরোয়ার্ডের একমাত্র গোলে গালাতাসাইয়ের মাঠে জিতেছিল প্যারিসের ক্লাবটি।

এদিকে নির্ধারিত সময়ের একেবারে শেষ মিনিটে গোল করেন নেইমার। এরিক মাক্সিম চুপো-মোটিংয়ের পাস ডি-বক্সে পেয়ে গোলরক্ষককে কাটিয়ে কোনাকুনি শটে ফাঁকা জালে বল পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। আসরে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের এটি চতুর্থ গোল।  

লিগে ৯ ম্যাচে সাত জয়ে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।