bangla news

সিপিএলে রেকর্ড গড়ে ওয়ারিয়র্সের দশে ১০

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৫ ১:৩২:৫৭ পিএম
সিপিএলে রেকর্ড গড়ে ওয়ারিয়র্সের দশে ১০-ছবি:সংগৃহীত

সিপিএলে রেকর্ড গড়ে ওয়ারিয়র্সের দশে ১০-ছবি:সংগৃহীত

অনন্য এক রেকর্ডের মালিক হলো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স। প্রথম কোনো দল হিসেবে টুর্নামেন্টটিতে গ্রুপ পর্বের দশ ম্যাচেই জয়লাভ করলো শোয়েব মালিকের নেতৃত্বে ফ্র্যাঞ্চাইজিটি। আগেই প্লেঅফ নিশ্চিত করা ওয়ারিয়র্স নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায়।

রোববার (০৬ অক্টোবর) প্রভিডেন্সে প্রথম দল ওয়ারিয়র্স কোয়ালিফায়ারে লড়বে দ্বিতীয় দল বার্বাডোজ ট্রাইডেন্সের বিপক্ষে।

গ্রুপে নিজেদের শেষ ম্যাচে আজ বাংলাদেশ সময় ভোরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্সের মুখোমুখি হয় ওয়ারিয়র্স। যেখানে প্রথমে ব্যাট করা নাইটরা নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪৩ রান করে। জবাবে মাত্র তিন উইকেট হারিয়ে ৮ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় ওয়ারিয়র্স।

১৪৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে নিকোলাস পুরানের অপরাজিত হাফসেঞ্চুরিতে অনায়াসে জয় পায় ওয়ারিয়র্স। ৩৫ বলে ৫টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৫৪ রানের ইনিংস খেলেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। ২৮ রানের হার না মা ইনিংস খেলেন দলনেতা শোয়েব মালিক। এছাড়া ৩৩ রান এসেছে ওপেনার ব্র্যান্ডন কিংয়ের ব্যাট থেকে।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওয়ারিয়র্স বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খুব সুবিধে করতে পারেনি ত্রিনবাগো। সর্বোচ্চ ৪০ বলে ৪৩ করেন কলিন মুনরো। আর ২৭ বলে অপরাজিত ৩৬ করেন অধিনায়ক কাইরন পোলার্ড।

ওয়ারিয়র্স বোলারদের মধ্যে চন্দ্ররপল হেমরাজ একাই ৩ উইকেট দখল করেন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-05 13:32:57