ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

টিভি পর্দায় আসছে বার্সেলোনার ‘ম্যাচ-ডে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৯
টিভি পর্দায় আসছে বার্সেলোনার ‘ম্যাচ-ডে’ ছবি:সংগৃহীত

মাঠের ফুটবলের পাশাপাশি বিনোদন জগতে পা রাখছে বার্সেলোনা। আসলে বিনোদন বলতে, প্রথমবারের মতো টিভি পর্দায় দৃশ্যের অন্তরালের বিষয় নিয়ে তথ্যচিত্র তৈরি করেছে ইউরোপ সেরা ক্লাবটি। মূলত ২০১৮-১৯ মৌসুমে নিজেদের সফলতা ও ব্যর্থতা নিয়ে সাজানো হয়েছে তথ্যচিত্রটি।

আটটি এপিসোডের প্রতিটি গত মৌসুমের একটি বিশেষ ম্যাচকে কেন্দ্র করে তৈরি হবে। যেখানে দেখা যাবে চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালে লিভারপুলের কাছে বাজে হারে বিদায় নেয় কাতালান জায়ান্টরা।

প্রথম লেগে বার্সা ৩-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয় লেগে অ্যানফিল্ডে ০-৪ গোলে হেরে যায় বার্সা। এই এপিসোডে ম্যাচের পর ড্রেসিং রুমে দলের হতাশার ছবিও থাকবে।

প্রতিটি এপিসোড ৪৫ মিনিট করে দেখানো হবে। এটি তৈরি করেছেন হলিউডের কিংবদন্তি নির্মাতা জন মালকোভিচ। চলতি বছরের নভেম্বরে রেকুটেন টিভির পর্দায় ইউরোপে সম্প্রচার হবে পর্বগুলো।

অন্যম্যাচগুলোর মধ্যে থাকবে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’য়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে ৫-১ ব্যবধানে হারানো ও কোপা দেল রে’তে রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে গ্যালাকটিকোদের ৩-০ গোলে বিধ্বস্ত করা।

ম্যাচ ছাড়াও এপিসোডগুলো সাজানো হয়েছে মাঠের বাইরে খেলোয়াড়দের জীবন, স্যোশাল ইভেন্টস ও লুইস সুয়ারেজের বাসায় বারবিকিউ পার্টি নিয়ে।

ম্যাচ-ডে তথ্যচিত্রের অফিসিয়াল ট্রেইলার:

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।