ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

স্পেন দলে রেগিলন-তোরেস-মরেনো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৯
স্পেন দলে রেগিলন-তোরেস-মরেনো সের্হিও রেগিলন, পাউ তোরেস ও জেরার্দ মরেনো/ছবি: সংগৃহীত

সুইডেন ও নরওয়ের বিপক্ষে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছে স্পেন। দলে জায়গা পেয়েছেন তিন নতুন মুখ- সের্হিও রেগিলন, পাউ তোরেস ও জেরার্দ মরেনো।

লা লিগায় চলতি মৌসুমে সাত ম্যাচে ছয় গোল করে গোলদাতার তালিকায় সবার উপরে আছেন ভিয়ারিয়ালের ফরোয়ার্ড জেরার্দ মরেনো। অন্যদিকে রক্ষণভাগের সেরা তারকা জেরার্দ পিকে অবসর নেওয়ায় সের্হিও রামোসের সঙ্গী হিসেবে ডাক পেয়েছেন ভিয়ারিয়ালের ডিফেন্ডার পাউ তোরেস।

এছাড়া দলে ফিরেছেন ইনাগো মার্তিনেস, রাউল আলবিওল, হুয়ান বের্নাত, সান্তি কাজোরলা, এবং লুইস আলবার্তো। দলে জায়গা হারিয়েছেন মারিও হেরমসো, সুসো, পাকো আলকাসের, দানি পারেয়ো, উনাই নুনেস, হোসে গায়া এবং জর্দি আলবা। এছাড়া ডাক পাননি আলভারো মোরাতাও।

ইনজুরির কারণে আগেই ছিটকে গেছেন ইসকো। চোট না কমায় রিয়াল মাদ্রিদের হয়েও খেলতে পারছেন না তিনি। তবে স্পেন জাতীয় দলে তার ক্লাব সতীর্থ রামোস ছাড়াও আছেন দানি কারভাহাল।  

অবাক করা বিষয় হলো লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার মাত্র একজন খেলোয়াড় (সের্হিও বুসকেতস) দলে ডাক পেয়েছেন। অন্যদিকে ভিয়ারিয়াল থেকে ডাক পেয়েছেন চার খেলোয়াড় (পাউ তোরেস ও জেরার্দ মরেনো, কাজোরলা এবং আলবিওল)।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।