ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আইজিপি কাপ ফুটবলে বরিশাল রেঞ্জে চ্যাম্পিয়ন পটুয়াখালী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৯
আইজিপি কাপ ফুটবলে বরিশাল রেঞ্জে চ্যাম্পিয়ন পটুয়াখালী  চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা: ছবি-বাংলানিউজ

পটুয়াখালীঃ বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপ (আইজিপি কাপ) ২০১৯ সালের বিভাগীয় পর্যায় প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে পটুয়াখালী জেলা পুলিশ দল।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বিকেলে পটুয়াখালী কাজী আবুল কাসেম স্টেডিয়ামে পটুয়াখালী জেলা পুলিশের বিভাগীয় পর্যায়ে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য ও বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. গোলাম সরোয়ার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমিনুল হক ও মেয়রের প্রতিনিধি কাউন্সিলর দেলোয়ার আকন।

ফাইনাল খেলায় পটুয়াখালী জেলা পুলিশ দল ৬-৪ গোলে বরিশাল আরআরএফ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে।

প্রধান অতিথির বক্তব্যে রেঞ্জ ডিআইজি বলেন, পুলিশের নিয়মিত ডিউটির পাশাপাশি এ ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ তাদেরকে আরো উজ্জীবিত করে এবং দায়িত্বের প্রতি মনোবল বৃদ্ধি করে।

তিনি আরও বলেন, সকল শ্রেণী পেশার মানুষের খেলাধুলায় যুক্ত হওয়া দরকার। খেলাধুলা মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে সুরক্ষিত রাখে।

এই টুর্নামেন্টে বিভাগীয় পর্যায়ে পটুয়াখালী জেলা, বরিশাল জেলা, ঝালকাঠি জেলা, বরগুনা জেলা, পিরোজপুর জেলা, ভোলা জেলা এবং বরিশাল রেঞ্জ ফোর্সসহ মোট সাতটি দল অংশগ্রহণ করেছিলো।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।