ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দারুণ জয়ে দ্বিতীয়স্থানে সাকিবের দল বার্বাডোজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৯
দারুণ জয়ে দ্বিতীয়স্থানে সাকিবের দল বার্বাডোজ ছবি:সংগৃহীত

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) জয়ের ধারায় রয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস। টানা দুই জয়ে লিগের দ্বিতীয়স্থানেও উঠে এসেছে দলটি। সর্বশেষ ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছেন জেসন হোল্ডার-সাকিব আল হাসানরা।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) বাংলাদেশ সময় ভোরে নাইটদের মুখোমুখি হয় গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলতে নামা বার্বাডোজ। যেখানে প্রথমে ব্যাট করা ত্রিনবাগো নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৩৪ রান করে।

জবাবে দুই বল বাকি থাকতে ৩ উইকেট হারিয়ে ১৩৫ রান করে বার্বাডোজ।

১৩৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করে বার্বাডোজ। উদ্বোধনী জুটিতে ৫৪ রানের পার্টনারশিপ গড়েন দুই ওপেনার জনসন চার্লস ও অ্যালেক্স হেলস। হেলস ৩৩ রানে ফিরলেও হাফসেঞ্চুরি তুলে নেন চার্লস। তিনি শেষ পর্যন্ত ৪৭ বলে ৫টি চার ও দুটি ছক্কায় দলীয় সর্বোচ্চ ৫৫ রানে বিদায় নেন। আগের দুই ম্যাচে দারুণ ব্যাট করা সাকিব এ ম্যাচে ১৩ রানে আউট হন।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শুরু থেকেই বার্বাডোজ বোলারদের তোপে পড়ে ত্রিনবাগো। লেন্ডল সিমন্স দলীয় সর্বোচ্চ ৬০ রান করলেও আর কেউই বলার মতো স্কোর করতে পারেননি।

বার্বাডোজ বোলারদের মধ্যে দুটি করে উইকেট ভাগাভাগি করে নেন সাকিব, হ্যারি গার্নি ও হেইডেন ওয়ালশ।

আগেই প্লেঅফ নিশ্চিত করা বার্বাডোজ ১০ ম্যাচে পাঁচ জয় ও সমান হারে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছে। ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।