ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

ভারতের উপদেষ্টা কমিটির প্রধান থেকে সরে দাঁড়ালেন কপিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০২ ৪:৫৯:০২ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ভারতের ক্রিকেট উপদেষ্টা কমিটির (সিএসি) প্রধানের দায়িত্ব থেকে পদত্যাগ করলেন কপিল দেব। ভারতীয় ক্রিকেট বোর্ডের নৈতিক কর্মকর্তা ডিকে জৈন সাবেক ভারত অধিনায়কের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ আনার পরই এমন সিদ্ধান্ত নিলেন তিনি। এই কমিটির বাকি দুই সদস্যের ক্ষেত্রেও একই অভিযোগ আনা হয়। অংশুমান গায়কোয়াড় ও শান্থা রঙ্গাস্বামীর বিরুদ্ধেও অভিযোগ তোলেন।

এর আগে সাবেক ভারতীয় নারী দলের অধিনায়ক রঙ্গাস্বামী সরে দাঁড়ান তার পদ থেকে। কপিল দেব ইন্ডিয়ান এক্সপ্রেসকে এ প্রসঙ্গে বলেন, ‘সিএসি’র সদস্য হতে পেরে আমি খুব খুশি। বিশেষ করে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ বেছে নিতে পেরে। এবার আমি এই পদ থেকে সরে দাঁড়াচ্ছি।’

মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সদস্য সঞ্জীব গুপ্ত কপিল দেবসহ সিএসির বাকি সদস্যদদের নামে স্বার্থের সংঘাতের অভিযোগ আনেন। অগস্টে এই কমিটি ভারতীয় দলের হেড কোচ হিসেবে রবি শাস্ত্রীকে নতুন করে দায়িত্ব নেওয়ার জন্য বেছে নেয়। যেখানে বিসিসিআইর নিয়ম অনুযায়ী কোনো ব্যাক্তি একসঙ্গে একাধিক পদ থাকতে পারবে না।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-02 16:59:02