ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আগামী গ্রীষ্মেই নেইমারকে বার্সায় চান মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৯
আগামী গ্রীষ্মেই নেইমারকে বার্সায় চান মেসি! নেইমার ও মেসি/ছবি: সংগৃহীত

দলবদলের আগামী মৌসুমে নেইমার জুনিয়রকে বার্সেলোনায় দেখতে চান লিওনেল মেসি। ‘ডন ব্যালন’র এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

‘ডন ব্যালন’র ওই রিপোর্ট অনুযায়ী, চ্যাম্পিয়নস লিগ জেতার জন্য নেইমারের প্রয়োজনীয়তা উপলব্ধি করেই তাকে বার্সায় ফিরিয়ে আনার জন্য চাপ দিচ্ছেন মেসি। এর আগে ২০১৫-১৬ মৌসুমে সর্বশেষ চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতেছিল বার্সা।

সেবার মেসি ও সুয়ারেসের সঙ্গে নেইমারের ভূমিকা ছিল অনন্য।  

স্প্যানিশ সংবাদমাধ্যমটি আরও দাবি করেছে, জেরার্ড পিকে ও লুইস সুয়ারেসও নাকি নেইমারকে বার্সায় ফেরাতে নতুন করে চাপ দিতে শুরু করেছেন। আর এই চাপের মুখেই বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দেও নাকি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে আগামী গ্রীষ্মে ফিরিয়ে আনার ব্যাপারে মেসি, পিকে, সুয়ারেসদের কথা দিয়েছেন।

নেইমার বার্সা ছাড়ার পর থেকেই ইউরোপ সেরার লড়াইয়ে পিছিয়ে পড়ে বার্সা। নেইমারের কোনো বিকল্পও আর খুঁজে পায়নি কাতালান জায়ান্টরা। ফলে নেইমারের অভাব হাড়েহাড়ে টের পাচ্ছে দলটি। যদিও নেইমারকে ফিরিয়ে আনার সব চেষ্টাই করা হয়েছে বার্সার পক্ষ থেকে, কিন্তু পিএসজি কিছুতেই রাজি হয়নি।

‘ফক্স স্পোর্টস’র এক রিপোর্টে দাবি করা হয়েছে, অতি সম্প্রতি নাকি মেসির সঙ্গে নিজের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ফোনে কথা হয়েছে নেইমারের। সেখানেই নাকি নেইমার জানিয়েছেন, আগামী জানুয়ারি পর্যন্ত পিএসজিতেই থাকতে চান তিনি। অর্থাৎ শীতকালীন দলবদলেই প্যারিস ছাড়তে চান তিনি।

এদিকে, গত সপ্তাহে বোর্দোর বিপক্ষে দলকে জিতিয়েছেন নেইমার। এই নিয়ে গত ৪ ম্যাচের তিনটিতেই তার গোলে জয় পেল পিএসজি। কিন্তু তাতেও যেন মন গলছে না পিএসজি সমর্থকরদের। তবে সমর্থকদের সঙ্গে মনোমালিন্যের বিষয়টিকে পিএসজি তারকা দেখছেন প্রেমিক-প্রেমিকার মতো। যেখানে সময়ে সময়ে দুই কাছের মানুষের মধ্যে প্রেম-ভালবাসার পাশাপাশি ঝগড়াও হয়।

বোর্দের বিপক্ষে জয় এনে দিয়ে পিএসজি সমর্থকদের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি খোলাসা করেন নেইমার। বিশ্বের সর্বোচ্চ পারিশ্রামিক প্রাপ্ত তারকা সমর্থকদের তুলনা দিলেন প্রেমিকার সঙ্গে, ‘এটা প্রেমিকার সঙ্গে যেমন হয় তেমনই। কখনো মাঝেমধ্যে আপনি তাদের সঙ্গে তর্ক করবেন এবং কিছু সময় ব্যয় করবেন কথা না বলে। ’

নেইমার আরো বলেন, ‘যাই হোক, ভালবাসা ও অনুরাগে, আপনি আবার স্বাভাবিক হয়ে যান। আমি এখানে পিএসজির জন্য জীবন উজাড় করে দিতে এসেছি। এটা আমার দল, আমার লক্ষ্য গোল করে আমার দলকে সাহায্য করা। ’

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।