ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানইউ-আর্সেনাল হাইভোল্টেজ ম্যাচে কেউ জেতেনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৯
ম্যানইউ-আর্সেনাল হাইভোল্টেজ ম্যাচে কেউ জেতেনি ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামে দুই জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। তবে জিতে মাঠ ছাড়তে পারেনি কোনো দল। পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয়। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

ওল্ড ট্র্যাফোর্ডে সোমবার রাতে ম্যাচের শুরু থেকে চলে আক্রমণ-পাল্টা আক্রমণ। তবে শেষটা ভালো না হওয়ায় গোলের দেখা পাচ্ছিল না দল দুটি।

কিন্তু ৪৫ মিনিটে এগিয়ে যায় ম্যানইউ। মার্কাস র্যাশফোর্ডের কাটব্যাক ডি-বক্সের বাইরে খালি জায়গায় পেয়ে প্রথম জোরালো শটে গোলটি করেন ম্যাকটমিনে।

দ্বিতীয়ার্ধে দ্রুতই সমতায় ফেরে আর্সেনাল। ৫৮তম মিনিটে সতীর্থের ডি-বক্সে বাড়ানো বল ধরে জালে পাঠান পিয়েরি এমরিক-আউবামেয়াং। তবে অফসাইডের পতাকা উঁচিয়ে ধরেন লাইন্সম্যান। কিন্তু ভিএআরের সাহায্যে রেফারি গোলের সবুজ সংকেত দিলে আনন্দে মাতে গানাররা।

শেষ দিকে দু’দল আরও কয়েকটি চেষ্টা করলেও তা সফল হয়নি। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়ে তারা।

পয়েন্ট টেবিলে সাত ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠেছে উনাই এমেরির দল আর্সেনাল। তবে ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে আছে ম্যানেইউ।

২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। ৫ পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে ম্যানচেস্টার সিটি। ১৪ পয়েন্ট পাওয়া লেস্টার সিটির অবস্থান তৃতীয়।

এদিকে ইংল্যান্ডের সর্বোচ্চ লিগে রেড ডেভিলসদের গত ৩০ বছরের মধ্যে এটাই সবচেয়ে বাজে শুরু।   ১৯৮৯-৯০ মৌসুমের পর এবারই সাত ম্যাচ শেষে পয়েন্টসংখ্যা দুই অঙ্কে নিতে পারলো না ইউনাইটেড।  

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।