ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শিরোপা জয়ের লড়াইয়ে নামছে সাইফ-নোফেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৯
শিরোপা জয়ের লড়াইয়ে নামছে সাইফ-নোফেল শিরোপা হাতে সাইফ স্পোর্টিং ও নোফেল স্পোর্টিং ক্লাব: ছবি-সংগৃহীত

অনূর্ধ্ব-১৮ যুব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে মঙ্গলবার (০১ অক্টোবর) মুখোমুখি হচ্ছে সাইফ স্পোর্টিং ও নোফেল স্পোর্টিং ক্লাব।

ফাইনাল হওয়ার কথা ছিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। তবে খারাপ আবহাওয়া ও স্টেডিয়ামের বেহাল অবস্থা এবং এই ভেন্যুতে ভুটানের সঙ্গে প্রীতি ম্যাচ থাকায় ফাইনালটি সরিয়ে নেওয়া হয়েছে কমলাপুর স্টেডিয়ামে।

ফাইনাল ম্যাচের আগে সোমবার (৩০ সেপ্টেম্বর) দুই দলের কোচ ও খেলোয়াড়রা তাদের প্রত্যাশা ও কৌশল নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

নোফেল স্পোর্টিং দলের কোচ আকবর হোসেন রিদন জানান, ‘খেলোয়াড় বাছাই প্রক্রিয়াটা শেষ হয় দল-বদলের শেষ দিনে। নোয়াখালির ১১জনসহ চেনা জানা ফুটবলার নিয়ে কম সময়ের মধ্যেই দল গুছিয়েছি। একাডেমির প্লেয়ার আছে কয়েকজন। তাদের কৌশল নিয়েই আগে কাজ করার চেষ্টা করেছি। তারা সব কিছুই ভালভাবে রপ্ত করতে পেরেছে। জয়ের মানসিকতা আছে আমোদের মাঝে। চ্যাম্পিয়ন হতেই মাঠে নামব। ’

নোফেলের অধিনায়ক জনি চন্দ্র শিল বিক্রম বলেন, ‘সবারই লক্ষ্য থাকবে চ্যাম্পিয়ন হওয়া। কোচ আমাদের যেটা বুঝিয়েছেন সেই অনুযায়ী খেলতে পারলে ইনশাল্লাহ চ্যাম্পিয়ন হবো।

অন্যদিকে সাইফ স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ইমন মোল্লাও বেশ আত্মবিশ্বাসী। তিনি জানান,  ‘অনেক কষ্ট করছি, ফাইনালে খেলতে চেয়েছিলাম, লক্ষ্যটা পূরন হয়েছে। এবারে মাঠে অবশ্যই ভালো করতে চেষ্টা করবো। ট্রফিটা জিততে চাই। ’
 
বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম মঙ্গলবার (১ অক্টোবর) বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ফাইনাল ম্যাচটি।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।