ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের ক্রিকেট নিয়ে আশাবাদী সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
বাংলাদেশের ক্রিকেট নিয়ে আশাবাদী সাকিব ইউনিসেফের সম্মাননা হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাকিবও।

ভালো দলেরও খারাপ সময় আসে। সব দলকেই একটা পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয়। তবে এই খারাপ সময় কেটে গেলেই পূর্বের অবস্থা ফিরে আসে। বাংলাদেশের ক্ষেত্রেও এমনটাই হয়েছে। বাংলাদেশের ক্রিকেট নিয়ে এভাবেই নিজের আশাবাদ ব্যক্ত করলেন সাকিব আল হাসান।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে ইউনিসেফ ভবনে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক সন্ধ্যা’ শীর্ষক এক অনুষ্ঠানে তরুণদের দক্ষতা উন্নয়নে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ূথ’ সম্মাননা দিয়েছে জাতিসংঘের শিশুবিষয়ক সংস্থা (ইউনিসেফ)। এই অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে বাংলাদেশের ক্রিকেট নিয়ে নিজের আশাবাদের কথা জানান সাকিব।

ইউনিসেফের শুভেচ্ছা দূত ও বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ‘আমরা বিশ্বাসী যে আমরা ভালো দল। একটা ভালো দলের মাঝে মাঝে যেটা হয়, একটা সময় পরিবর্তনের মধ্যে দিয়ে যেতে হয়। আমরা ঐ পজিশনটাতে আছি, এটা খুব বেশিদিন লাগবে না যে আমরা আবার আগের মত ভালো করা শুরু করবো। ’

২০২০ ও ২০২১ সালে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। সাকিবের বিশ্বাস দুই আসরেই বাংলাদেশ ভালো করবে, ‘সামনে আমাদের দুটো টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে, আপনারা সবাই দোয়া করবেন, আমি পুরোপুরি বিশ্বাস করি, ওখানে আমরা দেশের মুখ উজ্জল করতে পারবো। ’

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এমইউএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।