ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিকে হটিয়ে বর্ষসেরা গোল সোরির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
মেসিকে হটিয়ে বর্ষসেরা গোল সোরির ছবি:সংগৃহীত

কাঙ্ক্ষিত ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতে নিয়েছেন লিওনেল মেসি। তবে এবারও বর্ষসেরা গোলের পুরস্কার ঘরে তুলতে পারলেন না বার্সেলোনা তারকা। তাকে হটিয়ে ২০১৯ সালের সেরা গোলের অ্যাওয়ার্ড জিতেছেন হাঙ্গেরিয়ান-রোমানিয়ান দানিয়েল সোরি। তালিকায় ছিলেন রিভার প্লেটের হুয়ান ফের্নান্দো কিনতেরোও।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে ইতালির মিলান শহরের অপেরা হাউস লা স্কালায় বসে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ডস ২০১৯’ দেওয়ার অনুষ্ঠান।

হাঙ্গেরির প্রথম বিভাগের ক্লাব দেবরেসেনের হয়ে ফেরেনভারোসের বিপক্ষে সতীর্থের বাড়ানো শটে বাইসাইকেল কিকে ৯৩ মিনিটে গোলটি করেছিলেন ১৮ বছর বসয়ী এই সোরি।

মেসি অবশ্য তার ভাগ্যের পরিবর্তন করতে পারেননি। গত মৌসুমে ক্লাবের হয়ে রিয়াল বেতিসের বিপক্ষে দুর্দান্ত এক গোল করেছিলেন আর্জেন্টিনাইন অধিনায়ক। ইভান রাকিতিচের সঙ্গে বল নেওয়া-দেওয়া করে দূরের পোস্টে শট করে গোলটি করেন। কিন্তু এ নিয়ে সপ্তমবারের মতো মনোনীত হলেও কখনোই পুরস্কারটি জিততে পারেননি।

এদিকে আরেক মনোনয়ন পাওয়া কিনতেরো গত ফেব্রুয়ারিতে রেসিং ক্লাবের বিপক্ষে দুর্দান্ত ফ্রি কিকে তালিকার অপর গোলটি করেছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।