ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দশজন নিয়ে অ্যাস্টন ভিলাকে হারালো আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
দশজন নিয়ে অ্যাস্টন ভিলাকে হারালো আর্সেনাল

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয় পেয়েছে জায়ান্ট আর্সেনাল। রোববার (২২ সেপ্টেম্বর) রাতে অনুষ্ঠিত ম্যাচে দু’বার পিছিয়ে পড়েও অ্যাস্টন ভিলাকে ৩-২ গোল হারিয়েছে গানাররা।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে স্বাগতিকরা। ২০ মিনিটে আনোয়ার এল ঘাজির ক্রস থেকে বাম পায়ের শটে বল জালে পাঠান জন ম্যাকগিন।

২৬ মিনিটে বুকায়ো শাকার শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৪১ মিনিটে বিপদে পড়ে স্বাগতিক দল। নেইল টেলরকে ফাউল করায় দ্বিতীয় হলুদ কার্ডের কারণে লালকার্ড দেখে মাঠ ছাড়ে আর্সেনালের মেইটল্যান্ড-নাইলস।

বিরতির পর ১০ জনের দলে পরিণত হওয়া আর্সেনালের ওপর চাপ তৈরি করে অ্যাস্টন ভিলা। তবে ৫৯ মিনিটে সমতায় ফেরে আর্সেনাল। স্পট কিক থেকে গোল করে গানারদের সমতায় ফেরান নিকোলাস পেপে।

তবে সমতা বেশিক্ষণ ধরে রখতে পারেনি আর্সেনাল। পরের মিনিটেই জ্যাক গ্রিয়ালিসের পাস থেকে দারুণ ফিনিশিংয়ে অ্যাস্টন ভিলাকে আবারও লিড এনে দেন ওয়েসলি।

৮১ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। গুয়েনডোউজির ক্রস পুরোপুরি বিপদমুক্ত করতে পারেনি অ্যাস্টন ভিলার ডিফেন্ডার। বল পেয়ে ডান পায়ের শটে গোল করেন ক্যাম চেম্বারস। ২-২ গোলে সতায় ফেরে আর্সেনাল।

৮৪তম মিনিটে ফ্রি-কিক পায় আর্সেনাল। ফ্রি-কিক থেকে অসাধারণ গোল করে আর্সেনালকে ৩-২ গোলে এগিয়ে দেন আউবামেয়াং। এরপর ম্যাচের বাকিটা সময় অ্যাস্টন ভিলা গোল শোধে ব্যর্থ হলে জয় নিয়ে মাঠ ছাড়ে গানাররা।

এ জয়ে ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে রয়েছে আর্সেনাল।

বাংলাদেশ সময়: ০৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
আরএআর/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।