ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এবার ওয়েস্ট হামের বিপক্ষে হারলো ম্যানইউ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এবার ওয়েস্ট হামের বিপক্ষে হারলো ম্যানইউ  ওয়েস্ট হামের গোলমুখে রাশফোর্ডের আক্রমণ: ছবি-সংগৃহীত

গত মৌসুমে একের পর এক হারে শিরোপা দৌড় থেকে মাঝপথেই ছিটকে গিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলরা ২০১৯-২০ মৌসুম শুরু করে তেমন আভাসই দিচ্ছে আবার। প্রিমিয়ার লিগে নিজেদের ষষ্ঠ ম্যাচে এসে দ্বিতীয় পরাজয় বরণ করেছে ওলে গানার সুলশারের শিষ্যরা। রোববার (২২ সেপ্টেম্বর) ওয়েস্ট হামের মাঠে ২-০ গোলে হেরেছে ম্যানইউ। 

পল পগবা-অ্যান্থনি মার্শালকে ছাড়া খেলতে নেমেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। মার্কাশ রাশফোর্ড-হুয়ান মাতারা শুরু থেকে চেষ্টা চালাচ্ছিলেন গোল বের করার।

কিন্তু গোছালো আক্রমণ না হওয়ায় তাদের বারবার হোঁচট খেতে হচ্ছিল ওয়েস্ট হামের রক্ষণভাগের সামনে। অবশ্য ম্যানুয়েল পেল্লেগ্রিনির শিষ্যরাও কয়েকবার ভয় ধরিয়ে দেয় ইউনাইটেড শিবিরে।  

সফলও হয় তারা। বিরতিতে যাওয়ার এক মিনিট আগে ফেলিপ অ্যান্ডারসনের পাস থেকে ওয়েস্ট হামকে এগিয়ে দেন রাশিয়ান ফরোয়ার্ড আন্দ্রি ইয়ারমোলেঙ্কো।  

ম্যানইউ বনাম ওয়েস্ট হামের খেলোয়াড়দের বল দখলের লড়াই: ছবি-সংগৃহীত দ্বিতীয়ার্ধে গোল শোধে মরিয়া ইউনাইটেড চেষ্টার কমতি রাখেনি। কিন্তু তাদের আক্রমণের সামনে বারবার দেয়াল হয়ে দাঁড়িয়ে কাউন্টার অ্যাটাকে গেছে পেল্লেগ্রিনির শিষ্যরা। ৮৪ মিনিটে অ্যারন ক্রেসওয়েলের গোলে দ্বিতীয়বার পিছিয়ে পড়ে ম্যানইউ। শেষ পযর্ন্ত সেই ব্যবধান আর গোছাতে পারেনি সুলশারের শিষ্যরা।  

এই জয়ে ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তালিকায় চতুর্থ স্থানে ওঠে এসেছে ওয়েস্ট হাম। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে ম্যানইউ।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad