ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বরিশালে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
বরিশালে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ অন্যরা।

ব‌রিশাল: বরিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালক) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনূর্ধ্ব-১৭ (বালিকা) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) শহীদ আব্দুর রব সেরনিয়াত আউটার স্টেডিয়ামে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

দুপুর ১টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ বরিশাল সদর ও বানারীপাড়া উপজেলার খেলোয়াড়দের মধ্যে শুরু হয়।

খেলার ফলাফলে বরিশাল সদর ১-০ গোলে বানারীপাড়া দলকে পরাজিত করে। যদিও পাল্টাপাল্টি আক্রমণের মধ্য দিয়ে খেলা নির্ধারিত ৯০ মিনিট অতিক্রম করে। পরে অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে বরিশাল সদরের পক্ষে একমাত্র গোলটি করেন উর্মি।

এদিকে বিকেল ৩টায় একই স্থানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে বরিশাল সিটি করপোরেশন ৪-০ গোলে গৌরনদী উপজেলার দলকে পরাজিত করে। বরিশাল সিটি করপোরেশন দলের পক্ষে সর্বোচ্চ দু’টি গোল করেন শংকর, এছাড়া রাব্বি ও শরীফ প্রত্যেকে একটি করে গোল করেন।

এদিকে ফাইনাল খেলাকে ঘিরে আউটার স্টেডিয়ামজুড়ে ছিল দর্শকদের লক্ষণীয় উপস্থিতি। উপস্থিত ছিলেন শিক্ষার্থী-অভিভাবক-শিক্ষক ছাড়াও জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা।   

এ সময় চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান মো. মইদুল ইসলাম, বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ উপস্থিত অতিথিরা।

বরিশালে দু’টুর্নামেন্টের ফাইনালে বরিশাল সদর উপজেলা ও বরিশাল সিটি করপোরেশনের দল দু’টি বিজয়ী হওয়ায় খেলোয়াড়দের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিসিসির মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু।

বাংলা‌দেশ সময়: ২১৩২ ঘণ্টা, সে‌প্টেম্বর ২২, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।