ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

২৫ বছর পর এমন বাজে শুরু বার্সার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ২:০০:৩৪ পিএম
.

.

২০১৯/২০ মৌসুমের প্রথম ৫ ম্যাচ থেকে মাত্র ৭ পয়েন্ট অর্জন করতে পেরেছে বার্সেলোনা। বিগত ২৫ বছরে এমন বাজে শুরু দেখেনি কাতালান জায়ান্টরা।

যখন থেকে লা লিগায় প্রতি ম্যাচের জন্য ৩ পয়েন্ট উপহার দেওয়ার নিয়ম চালু হয়েছে, প্রথম ৫ ম্যাচে এত বাজে রেকর্ড ছিল না বার্সার। ৩ হার, ১ ড্র আর ২ জয় মানে সম্ভাব্য ১৫ পয়েন্ট থেকে মাত্র ৭ পয়েন্ট অর্জন করেছেন মেসিরা। চলতি মৌসুমে এখন পর্যন্ত ৫ ম্যাচে ৯ গোল হজম করেছে বার্সেলোনা।

১৯৯৪/৯৫ মৌসুমে, একই পর্যায় পর্যন্ত ৫ পয়েন্ট ছিল বার্সার নামের পাশে। ওই সময়ও পাঁচ ম্যাচে একই রেকর্ড ছিল অর্থাৎ ২ হার, ১ ড্র আর ২ জয়। এছাড়া ২০১৮/১৯ মৌসুমে আলাভেসকে হারানোর পর অ্যাওয়ে ম্যাচে জয়ের দেখা পায়নি বার্সেলোনা।

সবচেয়ে অবাক করা বিষয় হলো, সর্বশেষ ম্যাচে যে দলটির কাছে হেরেছে বার্সেলোনা, সেই গ্রানাদা দুই মৌসুম পর লা লিগায় ফিরেছে। শুধু তাই না, আর্নেস্তো ভালভার্দের শিষ্যদের ২-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেও জায়গা করে নিয়েছে দলটি। আর বার্সেলোনা আছে সপ্তম স্থানে।

লা লিগায় নিজেদের পরবর্তী ম্যাচে আগামী মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় ভিলারিয়ালের মুখোমুখি হবে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-22 14:00:34