bangla news

বগুড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ৭:০৯:১৩ পিএম
ফুটবল টুর্নামেন্টের উদ্বােধন করছেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

ফুটবল টুর্নামেন্টের উদ্বােধন করছেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ায় মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ফুটবল স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

জানা যায়, এ বছর ফুটবল টুর্নামেন্টটিতে বগুড়ার ১২টি উপজেলার ফুটবল দলের অংশগ্রহণে খেলা পরিচালিত হবে। এবারের টুর্নামেন্টের ব্যয় ধরা হয়েছে ১১ লাখ টাকা। চ্যাম্পিয়ন দল পাবে ১ লাখ টাকা ও রানার্সআপ দল পাবে ৫০ হাজার টাকার প্রাইজমানি। আদমদীঘি ও দুপচাচিয়া উপজেলা দলের খেলার একটি দৃশ্য। ছবি: বাংলানিউজএছাড়াও রয়েছে চ্যাম্পিয়ন, রানার্সআপ ট্রফি, ম্যান অব দ্য ম্যাচ, ম্যান অব দ্য টুর্নামেন্ট ও ব্যক্তিগত মেডেল।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বলেন, টুর্নামেন্টে বগুড়ার দক্ষ ফুটবল খেলোয়াড়ের পাশাপাশি প্রতিটি দলে বহিরাগত (বিদেশি) ফুটবলাররা প্রতিদিনের খেলায় অংশগ্রহণ করবে।

তিনি আরও বলেন, ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে এবং প্রচুর সংখ্যক ফুটবল পাগল দর্শকদের অতীত দিনের মত আবারও মাঠমুখী করতে সামর্থ্য হবে এ টুর্নামেন্টটি।

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাছুদুর মাসুদুর রহমান মিলন।

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর আহ্বায়ক মো. আব্দুল মালেকের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠান শেষে খেলায় অংশগ্রহণ করে বগুড়ার আদমদীঘি ও দুপচাচিয়া উপজেলা দল।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
কেইউএ/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 19:09:13