ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাতলামির জন্য বাংলাদেশ সফরে বাদ তিন লঙ্কান ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
মাতলামির জন্য বাংলাদেশ সফরে বাদ তিন লঙ্কান ক্রিকেটার শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল: ছবি-সংগৃহীত

মাতলামির কারণে বাংলাদেশ সফর থেকে বাদ পড়েছে তিন শ্রীলঙ্কান ক্রিকেটার। সদ্য সমাপ্ত অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে এই তিন লঙ্কান খেলোয়াড়কে হোটেলে পাওয়া যায় মাতাল অবস্থায়। যার ফলে বাংলাদেশ সফরের জন্য দলে জায়গা পাননি লঙ্কানদের অনূর্ধ্ব-১৯ দলের এই তিন ক্রিকেটার।

শ্রীলঙ্কার এক সূত্র জানায়, ঘটনাটি ঘটে যুবাদের এশিয়া কাপের সেমিফাইনালের ম্যাচে। সেদিন ভারতের বিপক্ষে ম্যাচ ছিল স্বাগতিক শ্রীলঙ্কার।

কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়ার। যার ফলে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় লঙ্কানরা।

ম্যাচটি পরিত্যক্ত ঘোষণার পরে তিন ক্রিকেটারকে পাওয়া যায় মদ্যপ অবস্থায়। সূত্রটি এই তিন কলেজ ও স্কুল পড়ুয়া ক্রিকেটারের নাম প্রকাশ করলেও গণমাধ্যমকে অনুরোধ করেছেন তাদের নাম উহ্য রাখার জন্য। যাতে ভবিষ্যতে তাদের ক্যারিয়ার হুমকির সম্মুখিন না হয়। এই তিনজনের মধ্যে দু’জন ব্যাটসম্যান এবং বাকিজন স্পিনার।

সূত্রটি জানায়, ‘তারা মাতাল অবস্থায় ছিল এবং হোটেল করিডোরে বমি করছিল। যার কারণে দ্রুত ডাক্তার ডাকা হয় এবং রক্তের নমুনা সংগ্রহ করা হয়। ফলাফল পজিটিভ পাওয়া যায়। ’

তিনি আরো বলেন, ‘স্কুল বয়েজ অ্যাসোসিয়েশনের এক প্রতিনিধি, যিনি সংস্থাটির প্রাক্তন সদস্যও ছিলেন, তিনি প্রস্তাব দিয়েছেন তাদের কঠোর শাস্তির। ফলে তাদেরকে আসন্ন অনূর্ধ্ব-১৯ বাংলাদেশ সফরের জন্য নির্বাচিত করা হয়নি। ’

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।