bangla news

মাসাকাদজার বিদায়ী ম্যাচে শুরুতে ব্যাটিংয়ে আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২০ ৬:৩৫:৫৯ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিচ্ছেন হ্যামিল্টন মাসাকাদজা। আর জিম্বাবুয়ে অধিনায়কের বিদায়ী ম্যাচে টসে জিতে ব্যাটিং বেছে নিয়েছে আফগানিস্তান।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম পর্বের শেষ ম্যাচে শুক্রবার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আফগানিস্তান-জিম্বাবুয়ে। 

এরই মধ্যে ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় এই ম্যাচটি আফগানদের জন্য শুরুই নিয়মরক্ষার। আগের তিন ম্যাচের প্রতিটিতেই হেরে যাওয়ায় এই ম্যাচটি তাদের জন্যও নিয়মরক্ষার। তবে জিম্বাবুয়ের জন্য এটা আবেগের এক ম্যাচ। 

দুর্দিনে দলের নেতৃত্ব থেকে সরে না দাঁড়িয়ে জিম্বাবুয়ের ক্রিকেটের প্রতি ভালোবাসার অনন্য উদাহরণ সৃষ্টি করা জিম্বাবুয়ের ইতিহাসে সর্বোচ্চ টি-টোয়েন্টি ম্যাচ (৬৫) আর এই ফরম্যাটে সর্বোচ্চ রানের মালিক মাসাকাদজার এটাই শেষ আন্তর্জাতিক ম্যাচ। অধিনায়ককে জয় দিয়েই বিদায় দিতে চাইবে জিম্বাবুয়ে। তবে কাজটা মোটেই সহজ হবে না। কারণ সিরিজে এখন পর্যন্ত অপরাজিত আফগানরা আছে দুর্দান্ত ফর্মে।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্র্যান্ডন টেইলর (উইকেটরক্ষক), রিচমন্ড মুতুমবামি, শন উইলিয়ামস, টিনোটেন্ডা মাতুমবোজি, রায়ান বার্ল, রেজিস চাকাভা, নেভিল মাদজিভা, কাইল জার্ভিস, আইন্সলে এনলভু, ক্রিস এমপোফু।

আফগানিস্তান একাদশ: হজরতুল্লাহ জাজাই, রহমতুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), শফিকুল্লাহ, আসগর আফগান, মোহাম্মদ নবী, নজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নায়িব, ফজল নিয়াজাই, রশিদ খান (অধিনায়ক), দাওলাত জাদরান, মুজিব উর রহমান।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-20 18:35:59