ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অভিষেকেই দুর্দান্ত আমিনুলের সিরিজ অনিশ্চিত 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
অভিষেকেই দুর্দান্ত আমিনুলের সিরিজ অনিশ্চিত  জিম্বাবুয়ের বিপক্ষে আমিনুল: ছবি-সংগৃহীত

অভিষেকেই ৪ ওভার বল করে ১৮ রান দিয়ে নিলেন ২ উইকেট। তার দুর্দান্ত বোলিং নৈপুণ্যে ভয়ঙ্কর হয়ে ওঠার আগে সাজঘরে ফেরেন জিম্বাবুয়ে অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা ও টিনোটেন্ডা মুতোমবোদজি। 

অভিষেকেই বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন আমিনুল ইসলাম। কিন্তু পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে কি খেলতে পারবেন ১৯ বছর বয়সী এই অলরাউন্ডার? জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ শেষে তাকে দৌড়াতে হয়েছে ক্লিনিকে।

আন্তর্জাতিক ক্রিকেটের প্রথম ম্যাচ খেলেই চোটে পড়েছেন আমিনুল। যার কারণে এখন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের বাকি ম্যাচগুলোতে অনিশ্চিত তিনি।  

জিম্বাবুয়ের বিপক্ষে বাঁ-হাতে ব্যথা পেয়েছেন আমিনুল। আগে থেকেই ব্যথা ছিল তার হাতে। বুধবার (১৮ সেপ্টেম্বর) ফলো থ্রুতে বল ধরতে গিয়ে আবারও ব্যথা পান। অবশ্য তার হাতে এখন তেমন ব্যথা নেই তবে তিনটা সেলাই পড়েছে। এই সেলাই খুলতে সময় লাগতে পারে এক সপ্তাহের মতোন।  

আমিনুলের চোটের ব্যাপারে বাংলাদেশ ক্রিকেটের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘এইচপি টিমে খেলার সময় সে (আমিনুল) আঙুলে ব্যাথা পেয়েছিল। এখন সেই ব্যাথা আবার ফিরে এসেছে। ফিজিও দেখছেন পরে আপডেট জানাব। ’ 

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad